বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মুক্তিযোদ্ধাদের নিয়ে কটূক্তির প্রতিবাদ

পূর্বধলায় সংবাদ সম্মেলন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

নেত্রকোনার পূর্বধলা উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা যুবলীগ সভাপতি জাহিদুল ইসলাম সুজন কর্তৃক মুক্তিযোদ্ধাদের নিয়ে কটূক্তি ও মহান বিজয় দিবসের প্রস্তুতি সভায় তাদের সাথে অসদাচরণ করায় সংবাদ সম্মেলন করেছে বিক্ষুব্ধ মুক্তিযোদ্ধারা।
পূর্বধলা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও পরিবারবর্গের ব্যনারে বিভিন্নস্থরের মুক্তিযোদ্ধারা গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ সংবাদ সম্মেলন করে।
সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধাদের নিয়ে উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজনের কটূক্তি ও অসদাচরণের প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আইয়ুব আলী, সাবেক কমান্ডার নিজাম উদ্দিন, আব্দুল কাদির, আব্দুর রব তালুকদার, নুরুল আমিন, সিরাজুল ইসলাম তালুকদার প্রমুখ।
সংবাদ সম্মেলনে বক্তারা উপজেলা চেয়ারম্যান সুজন কর্তৃক বিভিন্ন সময় মুক্তিযুদ্ধাদের নিয়ে কটূক্তি ও অসদাচরণ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সুজনকে উপজেলা পরিষদের চেয়াম্যান ও যুবলীগের সভাপতি পদ থেকে অব্যাহতির দেয়ার জন্য বর্তমান সরকারের প্রতি জোর দাবি জানান। তারা আরও জানান, দাবি আদায় না হওয়া পর্যন্ত কঠোর থেকে কঠোরতম আন্দোলনের পদক্ষেপ নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন