শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

প্রতিমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে আটক ২০

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম


জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের সঙ্গে সরকারি বাসায় চাকরিতে আবেদনের বয়সসীমা বাড়ানোর দাবি নিয়ে আন্দোলনকারীরা দেখা করতে গেলে ২০ জনকে আটক করে পুলিশ। আটকের তিন ঘণ্টা পর গতকাল মঙ্গলবার বেলা তিনটার দিকে অবশ্য তাদের মুচলেকা নিয়ে ছেড়ে দেয় রমনা থানার পুলিশ। পুলিশ বলেছে, ঘটনার প্রকৃত কারণ জানতে তাদের আনা হয়েছিল। জিজ্ঞাসাবাদ শেষে পরে তাদের ছেড়ে দেয়া হয়।

আন্দোলনকারীরা জানান, গতকাল সকাল ১০টার দিকে সাক্ষাতের অনুমতি পেয়ে সর্বদলীয় ছাত্র ঐক্য পরিষদের ব্যানারে চাকরিপ্রত্যাশী রাজধানীর মিন্টো রোডে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের মিন্টো রোডে সরকারি বাসার নিচে অবস্থান নেন।

এ সময় প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সচিবের সঙ্গে যোগাযোগ করলে তিনি তাদের ভবনের নিচে অপেক্ষা করতে বলেন। ২০-২৫ জনকে রেখে আন্দোলনকারীরা বেইলি রোডে চা পান করতে যান। একপর্যায়ে রমনা থানার পুলিশ সেখান থেকে মানিক, রিপনসহ তিনজনকে ধরে পুলিশের ভ্যানে তোলেন। এরপর পুলিশ প্রতিমন্ত্রীর বাসার নিচ থেকে আরও ১৭ জনকে ভ্যানে তুলে থানায় নিয়ে যায়। তবে পুলিশ সেখান থেকে আন্দোলনরত মেয়েদের আটক করেনি। পরে বেলা তিনটার দিকে পুলিশ ২০ জনের প্রত্যেকের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়।

রমনা থানার ওসি মনিরুল ইসলাম বলেন, আন্দোলনকারীরা সেখানে কেন গিয়েছিলেন, সে বিষয়ে জানতে তাদের থানায় আনা হয়েছিল। জিজ্ঞাসাবাদ শেষে তাদের ছেড়ে দেয়া হয়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন