শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাবি জাতীয়বাদী শিক্ষক ফোরামের সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক মুক্তা

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ১১:০২ এএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের ২০২২ সেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সর্বোচ্চ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এফ নজরুল ইসলাম। অন্যদিকে সাধারণ সম্পাদক হয়েছেন প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মাসুদুল হাসান খান মুক্তা।

ফোরামের বাকি সদস্যদের মধ্যে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি প্রাণ রসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. তোফাজ্জল হোসেন, দর্শন বিভাগের অধ্যাপক জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. পারভেজ আজহারুল হক ও পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. সাবিরুজ্জামান সুজা।

কোষাধ্যক্ষ পদে পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. নুরুল হক মোল্লা, সাংগঠনিক সম্পাদক পদে আইসিই বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ সাজ্জাদুর রহিম (সাজিদ), যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে গণিত বিভাগের ড. হারুন অর রশীদ, প্রচার সম্পাদক পদে ভেটেরিনারি বিভাগের ড. কামরুজ্জামান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. নুরুল মোমেন, যুগ্ম তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক-শরিফুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

এছাড়া ১০ টি অনুষদ ও ১ টি ইনস্টিটিউটে ১১ জন প্রতিনিধি নির্বাচিত হয়েছেন।

এর আগে মঙ্গলবার সকাল ৯ টা থেকে বেলা ২ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনে ভোটগ্রহণ চলে। পরে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন