বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

তারকাবহুল নতুন ধারাবাহিক ‘হৈ চৈ পরিবার’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৫:২৯ পিএম

আজ (২৬ জানুয়ারি) থেকে চ্যানেল আইয়ে প্রচারিত হবে নতুন ধারাবাহিক নাটক ‘হৈ চৈ পরিবার’। মারুফ রেহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। প্রযোজনা সূত্রে জানা গেছে, ‘হৈ চৈ পরিবার’ নাটকটি আজ থেকে প্রতি মঙ্গল ও বুধবার রাত ৯টা ৩৫ মিনিটে শুধুমাত্র চ্যানেল আইতে প্রচার হবে।

নাটকের গল্পে দেখা যাবে, আনোয়ার সাহেব অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা। হইচই পরিবারের কর্ণধার। তার দুই ছেলে। মকবুল আর মোতালেব। বড় ছেলে বিবাহিত, ছোটজন এখনো বিয়ে করেননি। আনোয়ার সাহেবের ধারণা, তার দুই ছেলেই গাধা। একটা বড় গাধা অন্যটা ছোট গাধা। ইদ্রিস ধুরন্দর গ্রাম্য লোক। সম্পর্কে আনোয়ার সাহেবের চাচাতো ভাই। ইদ্রিসের রাজনৈতিক প্রতিহিংসার শিকার তার মেয়ে নিপা। বড় এক দুর্ঘটনার পরও সে ভেঙে পড়েনি। মনের ভেতর কষ্ট আছে তবে ঘুরে দাঁড়াতে চায়।

বড় গাধা মকবুল প্রচুর পড়াশোনা জানা একজন অসামাজিক মানুষ। অনেক বড় বড় জায়গায় চাকরি করলেও বর্তমানে বেকার। লোকটি বেশি বুঝে কিন্তু মানুষ খারাপ নয়। ছোট গাধা মোতালেব। খুব বেশি পড়ালেখা করেনি। কিন্তু সব সময় কিছু না কিছু করার চেষ্টা করে। যদিও সব চেষ্টা সফল হয় না। অল্পতেই মাথা গরম হলেও তার মনটা ভালো।

কনিকা এই সংসারের বড় বউ। একজন আদর্শ স্বামীকে যেমন ভালোবাসে তেমনি চিন্তিত। পরিবারের সব ঝামেলা একাই সামাল দেন তিনি। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘হইচই পরিবার’। মারুফ রেহমান রচিত নাটকটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি।

তারকা বহুল নাটকটি নিয়ে উচ্ছ্বসিত নির্মাতা সহ এর সঙ্গে জড়িত সংশ্লিষ্টরা। ২৬ পর্বের এই নাটকে অভিনয় করেছেন আবুল হায়াত, ফারুক আহমেদ, মিশু সাব্বির, শেহতাজ, সুমন পাটোয়ারী, মায়মুনা মম, মিলি মুন্সী, রোদশি সিদ্দিকা, ললনা, সায়মা স্মৃতি, রিমু রেজা খন্দকার, হিমে হাফিজ প্রমুখ ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন