বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে অবৈধ পুকুর খননের অপরাধে আটক ১, দুই লক্ষ টাকা জরিমানা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৬:৩৩ পিএম

রাজশাহীতে মহানগরীতে গভীর রাতে পুকুর খননের অপরাধে ভেকু মেশিনসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ। নগরীর দামকুড়া থানা পুলিশ সোমবার রাতে এ অভিযান চালিয়ে হাবিবুর রহমান হাবিব নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে। তিনি পবার গোবিন্দপুর এলাকার বাসিন্দা।

পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে হাবিবুরের দুই লাখ টাকা জরিমানা অনাদায়ে এক মাসের জেল প্রদান করা হয়। পবা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ এহসান উদ্দিন এ রায় দেন।

নগরীর দামকুড়া থানার ওসি বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, গভীর রাতে ভেকু মেশিন দিয়ে পুকুর কাটার গোপন সংবাদের ভিত্তিতে দাকুড়া থানার ওসি মাহবুব আলমের নেতৃত্বে পুলিশ গোবিন্দপুর এলাকায় অভিযান চালায়। এসময় একটি ভেকু মেশিনসহ পুকুর মালিক হাবিবুরকে গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটকে বিষয়টি অবগত করা হলে তিনি ঘটনাস্থলে পৌঁছে গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেন।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, মহানগরীর কোথায় যেন সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে কেউ অবৈধভাবে পুকুর খনন না করতে পারে সে লক্ষে পুলিশি নজরদারী বৃদ্ধি করা হয়েছে। ভবিষ্যতেও এধরনের অপরাধের পুনরাবৃত্তি ঘটলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন