মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-১

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৬:৪৬ পিএম

ফরিদপুর কোতয়ালী থানার লেকপাড় শিশু সদনের সামনে ট্রাক ও মটর সাইকেলর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্হানে মোটরসাইকেল চালক নিহত ও আরোহী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।মঙ্গলবার,,(২৫ জানুয়ারী) রাতে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতের নাম মোঃ ফারহান(২৫) @ ফাহিম, পিতাঃ মৃত মুজিবুর রহমান এবং অপর আরোহী মোঃ আকাশ (২০) সর্ব সাং সিএন্ডবি ক‌লোনী, কমলাপুর, থানা কোতয়ালী, জেলা ফ‌রিদপুর।

জানাযায়,মঙ্গলবার,(২৫ জানুয়ারী) রাতে টেপাখোলা লেকপাড় এলাকায় ট্রাকের চাকার তলে পিষ্ট ঘটনাস্হানে মারা যায় ফাহিম। আহত হয় ফাহিমের বন্ধু মোঃ আকাশ, উভয়ের বাড়ী সদর থানার কমলাপুর সিএন্ডবি কলোনি এলাকায়।

সড়ক দুর্ঘনায় আকাশের একটি হাত ভেঙ্গে গেলে তাকেও ফরিদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ফাহিম ও আকাশ এক সাথে এফজেড মোটর সাই‌কেল নং মাদারীপুর- ল- ১১ ২৭৪৬ যো‌গে সিএন্ড‌বি ঘাট যাওয়ার প‌থে বিপরীতগামী অজ্ঞাত নামা একটি চাপা দিলে চালক নিহত এবং আরোহী আহত হন।

লাশ ও মোটর সাই‌কেল কোতয়ালী থানা পু‌লিশের হেফাজ‌তে আ‌ছে। ঘাতক ট্রা‌কের সন্ধান পাওয়া যায়‌নি।

উল্লেখ্য, নিহত ফাহিম, কোতয়ালী থানা ও কোর্ট পুলিশ হাবিলদার মরহুম মুজিবর রহমানের ছোট ছেলে ও (কোতয়ালী থানার সাবেক পুলিশ ড্রাইবার) মোঃ ফারুকের আপন ছোট ভাই।

প্রসঙ্গতঃ নিহত ফাহিমের বাবা পুলিশ হাবিলদার মুজিবর ২০২০ সালে বার্ধক্যজনিত কারনে মারাযায় এবং মা ২০২১ সালে স্ট্রোক জনিত কারনে মারা যান।
এখন বেঁচে আছেন ফাহিমরে বড় ভাই পুলিশ সদস্য ফারুক এবং মেঝ বোন তানিয়া নিঃসন্তান। বাবা- মা মারা যাবার পর থেকে ফাহিমকে বুকে আকরে ধরে সন্তান আদরে লালন করে জীবন কাটান সৌদি প্রবাসীর স্ত্রী তানিয়া বেগম। ছোট ভাই হারিয়ে এখন মাত্র বোন পাগল প্রায়।

প্রকাশ থাকে যে, নিহত ফাহিমের জন্মস্হানবাড়ী মুকুসুদপুর উপজেলার ডাকোর গ্রামে। গত মঙ্গলবার রাতে গ্রামের বাড়ীতে লাশ পোঁছায়। বুধবার (২৬ জানুয়ারী) সকলা ১১ টায় জানাজার নামাজ শেষে তার বাবা- মায়ের পাশে কবর দেওয়া হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন