মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিপিএলের দ্বিতীয় পর্ব শুরু আজ

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : আজ থেকে শুরু হচ্ছে ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (জেবি বিপিএল) দ্বিতীয় পর্ব। গত ১৯ অক্টোবর এই লিগের প্রথম পর্ব শেষ হওয়ার বারো দিন পর শুরু হচ্ছে দ্বিতীয় পর্ব। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এই পর্বের উদ্বোধনী দিন মাঠে নামছে বর্তমান চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও আরামবাগ ক্রীড়া সংঘ। এবং শেখ রাসেল ক্রীড়া চক্র ও উত্তর বারিধারা ক্লাব। শেখ জামাল-আরামবাগ ম্যাচটি শুরু হবে বিকাল ৪টায়। একই ভেন্যুতে সন্ধ্যা সাড়ে ছয়টায় লড়বে শেখ রাসেল ও উত্তর বারিধারা।
জেবি বিপিএলের প্রথম পর্বে শেখ জামাল-আরামবাগ ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছিলো। অন্যদিকে দু’মৌসুম আগের ট্রেবলজয়ী শেখ রাসেলকে ১-০ গোলে হারিয়ে চমক সৃষ্টি করেছিলো এবারের লিগে নবাগত উত্তর বারিধারা। এই বারিধারার কাছে ধরাশায়ী হয়েছে ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডানও।
প্রথম পর্বে ১১ ম্যাচ শেষে পাঁচ জয়, চার ড্র ও দুই হারে শেখ জামাল ১৯ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থস্থানে রয়েছে। সমান ম্যাচে তিন জয়, ছয় ড্র এবং দুই হারে ১৫ পয়েন্ট পেয়ে টেবিলের ষষ্ঠস্থানে রয়েছে আরামবাগ।
দ্বিতীয় পর্বে মাঠে নামার আগে ১১ ম্যাচে শেখ রাসেলের অর্জন ৮ পয়েন্ট। তারা দুই ম্যাচে জয় ও দুই ম্যাচ ড্র করলেও হেরেছে সাত ম্যাচে। ১২ দলের লিগের পয়েন্ট টেবিলে শেখ রাসেলের অবস্থান এগারোতম। অন্যদিকে প্রথম পর্বে শেখ রাসেল ও মোহামেডানকে হারের লজ্জা দিলেও পয়েন্ট টেবিলে সবার শেষে রয়েছে উত্তর বারিধারা। ১১ ম্যাচে তাদের সংগ্রহ মাত্র ৬ পয়েন্ট। তারা দু’ ম্যাচে জিতলেও হেরেছে ৯ ম্যাচ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন