মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ে করলেন নাগিনখ্যাত অভিনেত্রী মৌনী রায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ৪:৩৭ পিএম

গোয়ার সমুদ্রপাড়ে দক্ষিণী রীতিতে বিয়ে সারলেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। তার বরের নাম সুরুজ নাম্বিয়ার। বিয়েতে দক্ষিণী রীতি মেনে লালপেড়ে সাদা শাড়ি পরেছেন মৌনি। সুরুজ পরেছেন উজ্জ্বল বাদামি রঙের জামা। বিয়ের পর এই জুটির একাধিক ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

গোয়ার পাঁচ তারকা রিসোর্টে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিয়েতে দুই পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন। সাদা চাদোয়া এবং সাদা ফুল দিয়ে সাজানো হয়েছিল বিয়ের মণ্ডপ। জানা গেছে, সন্ধ্যায় বাঙালি রীতিতে আরও একবার বিয়ে করবেন তারা।

দুবাই প্রবাসী সুরাজের সঙ্গে অনেকদিন থেকেই মৌনির প্রেম ও বিয়ের গুঞ্জন উড়ছিল। করোনা মহামারির সময় দুবাই আটকা পড়েছিলেন এই অভিনেত্রী। সেই সময় পেশায় ব্যাংকার সুরাজের সঙ্গে তার বেশ ভালো সময় কেটেছে। পরে তা প্রেমের সম্পর্কে রূপ নেয়। শেষ পর্যন্ত বিয়ের সিদ্ধান্ত নেন এই জুটি।

টিভি সিরিজ ‘নাগিন’ দিয়ে সাড়া ফেলেছিলেন মৌনি। এরপর তাকে বলিউডের একাধিক ছবিতে দেখা গেছে নায়িকা হিসেবে। অক্ষয় কুমার অভিনীত ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন মৌনি। ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’ সিনেমার ‘গলি গলি’ গানে নেচে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে মৌনির ছবি ‌‘ব্রহ্মাস্ত্র’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন