বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

শ্রীনগরে মায়ের সাথে অভিমান করে ১০ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

শ্রীনগর(মুন্সীগঞ্জের) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ৬:২৮ পিএম

মুন্সীগঞ্জের শ্রীনগরে মায়ের সাথে অভিমান করে ১০ম শ্রেনীতে পড়ুয়া কাজল (১৭) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে।

বুধবার(২৬ জানুয়ারী) উপজেলার ষোলঘর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আম্বলীপাড়া গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে। ঐ ছাত্রী কাজল আম্বলীপাড়া গ্রামের প্রবাসী আবুল কালামের মেয়ে এবং ষোলঘর একেএসকে উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী।
স্থানীয় সুত্রে জানা যায়, আগের দিন আনুমানিক রাত ১০টার দিকে লেখাপড়ার বিষয় নিয়ে মা রাশেদা বেগম মেয়ে কাজলকে গালমন্দ করেন ও কয়েকটি চড়থাপ্পড় মারেন। এতে ক্ষুদ্ধ হয়ে ঘটনার দিন কাজল নিজবাড়ীর উত্তর টিনশেড বসত ঘরের সিলিং ফ্যানের সাথে নিজ ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পর দিন ২৭ তারিখ ভোর আনুমানিক ৬টার দিকে তার মা মেয়ে কাজলকে দরজা খুলার জন্য ডাকা-ডাকি করলে দরজা না খোলায় আশপাশের লোকজন নিয়ে দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে কাজলকে ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয় লোকজনদের সহায়তায় কাজলের লাশ মাটিতে নামানো হয়।
মৃতা কাজলের মা রাশেদা বেগম জানান, আগের দিন লেখাপাড়া নিয়ে মেয়েকে গালমন্দ করে কয়েকটি চড়-থাপ্পর মারি। পরে রাতের খাবার শেষে আমার দুই মেয়ে নিয়ে পাশের রুমে ঘুমিয়ে পড়ি। ভোরে ঘুম থেকে উঠে দেখি কাজলতে ডাকা-ডাকি করলে দরজা না খুলায় লোকজন নিয়ে দরজা ভেঙ্গে দেখি কাজল সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে ঝুলে আছে। আমার তিন মেয়ে কাজল সবার বড়।
এব্যাপারে শ্রীনগর থানার এসআই মো. জাকির হোসাইন বলেন, মৃত্যুর ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাাঠিয়েছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন