মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

ঢাকা উত্তর বিএনপির শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ৮:৫২ পিএম | আপডেট : ১১:২৫ পিএম, ২৭ জানুয়ারি, ২০২২

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপি'র আহবায়ক, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমান এবং বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক। সাবেক এমপি এসএ খালেকের পুত্র ও ঢাকা-১৪ আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় এমপি প্রার্থী দারুস সালাম থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এসএ সিদ্দিক সাজুর সার্বিক তত্ত্বাবধানে এই কর্মসূচি পালিত হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তফা জামান, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হক রিয়াজ, সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য আহসান উল্লাহ চৌধুরী, হুমায়ুন কবির রওশন, হাজী মো. ইউসুফ, মাসুদ কমিশনার, দারুস সালাম থানা বিএনপিসাধারণ সম্পাদক আরিফ মৃধা, মিরপুর থানা বিএনপি'র সাধারণ সম্পাদক হাজী মো. দেলোয়ার হোসেন দুলু, রুপনগর থানা বিএনপি'র সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. মজিবুল হক, যুবনেতা আইয়ুব আলীসহ বিএনপি এবং সকল অঙ্গ ও সহযােগী সংগঠনের নেতৃবৃন্দ।

শীতবস্ত্র বিতরণের পূর্বে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও তারেক রহমান এর দীর্ঘ সুস্থ জীবন, মরহুম আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত কামনাসহ সাবেক এমপি এসএ খালেকের সুস্থতার জন্য দোয়া করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন