শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

লবিস্ট নিয়োগে কারা টাকা পাচার করছে?

সরকারের কাছে জাপা মহাসচিবের প্রশ্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, দেশের মানুষ জানতে চায় বিদেশে কারা লবিস্ট নিয়োগ করেছে। যদি আওয়ামী লীগ সরকারিভাবেই লবিস্ট নিয়োগ করে থাকে তা হলে সরকারকেই বলতে হবে কেন এবং কীভাবে টাকা দেওয়া হলো?

গতকাল বুধবার বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় যুব সংহতি আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় তিনি একথা বলেন। জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এমপি এবং জাতীয় সাংস্কৃতিক পার্টির আহŸায়ক শেরীফা কাদের এমপির রোগমুক্তি ও সুস্থতা কামনায় এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মো. মুজিবুল হক চুন্নু আরো বলেন, যদি দলগুলো দলীয়ভাবে লবিস্ট নিয়োগ করে তা হলেও বলতে হবে এই টাকার উৎস কী এবং এই টাকা বৈধ নাকি অবৈধ। একইসঙ্গে বিএনপি লবিস্ট নিয়োগ করলেও প্রকাশ করতে হবে কী উদ্দেশ্যে তারা লবিস্ট নিয়োগ করেছে, কোথায় পেয়েছে তারা এত টাকা। দেশের মানুষ জানতে চায় বিদেশে লবিস্ট নিয়োগে কারা এবং কত টাকা পাচার করেছে।

তিনি বলেন, দুর্নীতি ও দুঃশাসন আর কিছু সরকারি কর্মকর্তা কর্মচারীর অতি উৎসাহে দেশের মানুষ আওয়ামী লীগের ওপর বিরক্ত। আবার বিএনপির বক্তৃতায় দেশ ও দেশের মানুষের জন্য কী করবে তা স্পষ্ট নেই। দেশের মানুষ বিএনপির ওপর আস্থা রাখছে না। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির বিপরীতে জাতীয় পার্টিকে বিকল্প শক্তি হিসেবে বিবেচনা করছে।

জাতীয় যুব সংহতির আহবায়ক ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এইচএম শাহরিয়ার আসিফের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, জহিরুল ইসলাম জহির, চেয়ারম্যানের উপদেষ্টা মো. সেলিম উদ্দিন ও যুগ্ম মহাসচিব মোস্তফা বেঙ্গল সেলিম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন