রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুর জেনারেল হাসপাতাল থেকে ৬ দালাল আটক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ৬:৫২ পিএম

ফরিদপুর জেনারেল হাসপাতাল থেকে দালাল চক্রের ছয় সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তারা রোগীদের জিম্মি করে নির্ধারিত ফার্মেসি থেকে বেশি দাম ওষুধ কিনে কমিশন নিয়ে আসছিলেন। শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানান ফরিদপুর ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটক দালাররা জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের কাছ থেকে চিকিৎসকের ব্যবস্থাপত্র কেড়ে নিতেন। পরে ওই ব্যবস্থাপত্র নিয়ে নির্ধারিত ফার্মেসি থেকে বেশি দামে ওষুধ কিনে রোগীদের ঠকাতেন। এজন্য ফার্মেসি থেকে কমিশন পেতেন তারা। দালালদের সঙ্গে যেতে অস্বীকার করলে বা অতিরিক্ত টাকা দিতে না চাইলে তারা রোগীদের বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি দিতেন।

আটকরা হলেন-শহরের আলীপুর বোবা মসজিদ রাজ্জাকের মোড়ের মৃত শেখ গফুর শেখের ছেলে শেখ রিপন (৩৮), মোস্তফাডাঙ্গী এলাকার হুমায়ন মোল্যার স্ত্রী ঝর্ণা বেগম (৪০), লক্ষ্মীপুর এলাকার মৃত শওকত আলীর স্ত্রী লিপি আলী (৩০), দয়রামপুরের আল আমিন মল্লিকের স্ত্রী চম্পা আক্তার (২০), আলীপুর এ/পি গেরদা গ্রামের সেকেন্দারের স্ত্রী বিনা আক্তার (৩০) ও হারুকান্দির চুন্নু শেখের মেয়ে হেলেনা বেগম (৪৫)।

জেলা ডিবির ওসি রাকিবুল ইসলাম বলেন, আটকদের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। রোগীদের সঙ্গে প্রতারণার বিষয়টি তারা স্বীকার করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন