রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ৭:০৪ পিএম

সাভারে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী সাগরকে (২৮) আটক করেছে পুলিশ। একই সঙ্গে নিহত মহসিনা (২০) নামে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে।

শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে সাভারের জামসিং এলাকার ভাড়া বাড়িতে জানালায় ঝুলন্ত অবস্থায় দেখে স্ত্রীকে চিকিৎসার জন্য হাসপাতালে আনেন বলে দাবি স্বামী সাগরের।

নিহত মহসিনা বেগম জয়পুরহাট জেলা সদর থানার মোস্তাকিমের মেয়ে। অভিযুক্ত সাগর একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

পুলিশ জানায়, ওই গৃহবধূকে ঘরের জানালার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে উদ্ধার করে ওড়না পেচানোসহ চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে আসেন পোশাক শ্রমিক সাগর। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

ভুক্তভোগীর পরিবারের দাবি, পারিবারিক কলহের জেরে গলা টিপে হত্যা করে লাশ ঘরের জানালার সঙ্গে রাখে সাগর। তবে এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

সাভার মডেল থানার এস আই (উপ-পরিদর্শক) আব্দুল হক বলেন, নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে তার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এ ছাড়া সাভার পৌর এলাকার রাজাশনের একটি সড়ক থেকে ৪৫ বছর বয়সী অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন