বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনয় শিল্পী সংঘের নেতৃত্বে নাসিম-রওনক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ১০:১১ এএম

বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে শুক্রবার (২৮ জানুয়ারি) অভিনয় শিল্পী সংঘের নির্বাচন শেষ হয়েছে। ঘোষিত ফলাফলে এবার নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন গেল দুই মেয়াদের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম। সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন রওনক হাসান।

এর আগে, শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণের কথা থাকলেও ভোটের সময় বাড়িয়ে সাড়ে ৭টা পর্যন্ত করা হয়। দুই ঘণ্টা বিরতি দিয়ে রাত ৯টা দিকে শুরু হয় ভোট গণনা। রাতেই ফলাফল ঘোষণা করেন অভিনয় শিল্পী সংঘের নির্বাচন কমিশনার অভিনেতা খায়রুল আলম সবুজ।

নির্বাচনে সহ-সভাপতির তিনটি পদে জয়ী হয়েছেন আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু ও সেলিম মাহবুব। আর সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন রওনক হাসান। যুগ্ম সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন নাজনীন হাসান চুমকী ও জামিল হোসেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হয়েছেন সাজু খাদেম, অর্থ সম্পাদক পদে মুহাম্মদ নূর এ আলম (নয়ন), দফতর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর ও প্রচার ও প্রকাশনা পদে প্রাণ রায় জয়ী হয়েছেন।

তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল এবং কার্যনির্বাহী সদস্য ৭টি পদে জয়ী হয়েছেন আইনুন নাহার পুতুল, তানভীর মাসুদ, মাজনুন মিজান, আশরাফুল আশীষ, সূচনা সিকদার, শামস সুমন ও হিমে হাফিজ।

উল্লেখ্য, অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে এবার মোট ভোটার সংখ্যা ছিল ৭৪৮ জন। তবে ভোট দিয়েছেন ৬৪২ শিল্পী। ৫৮টি বাতিল হলে ৫৮৪ ভোট সঠিক বলে গণনা করা হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন খায়রুল আলম সবুজ। নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন নরেশ ভূঁইয়া ও মাসুম আজিজ। এ ছাড়া নির্বাচনে আপিল বোর্ডের দায়িত্বে ছিলেন অভিনেতা মামুনুর রশীদ ও আইনজীবী জুয়েল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন