শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফলাফল ঘোষণার আগেই নির্বাচন বর্জন ডি এ তায়েবের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ১১:০১ এএম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদ্য অনুষ্ঠিত নির্বাচনের ফলাফল ঘোষণার আগেই তা বর্জন করেছেন সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করা অভিনেতা ডি এ তায়েব। শুক্রবার সন্ধ্যা ৬টায় শেষ হওয়া ভোটের ফলাফল শনিবার (২৯ জানুয়ারি) ভোর পৌনে ৫টা পর্যন্ত ঘোষণা না হওয়ায় নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি। তবে সকাল ৬টার দিকে ঘোষণা করা ফলাফলে তিনি ভোটে হেরে গেছেন বলে জানা যায়।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া নিজের এক পোস্টে ডি এ তায়েব নির্বাচন বর্জনের বিষয়টি জানিয়েছেন। ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, “ভোর পৌনে পাঁচটা বাজে। এখনো পর্যন্ত নির্বাচন কমিশনার ভোটের হিসাব মেলাতে পারছেন না। এই নির্বাচন আমি বর্জন করলাম। ”

এবারের নির্বাচনে ২০২২-২৪ মেয়াদের জন্য সভাপতি পদে জয়ী হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন। সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন জায়েদ খান। জানা গেছে, জায়েদের চেয়ে ২ ভোট কম পেয়েছেন অভিনেত্রী নিপুণ৷ তার ভোট নষ্ট হয়েছে ১১টি৷

অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি পদে ডিপজল ও রুবেল, সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক জয়ী হয়েছেন। তবে সাধারণ সম্পাদক পদে নতুন করে ভোট গণনা হতে পারে বলে খবর পাওয়া গেছে।

এছাড়া সাংগঠনিক সম্পাদক হয়েছেন শাহানূর, কোষাধ্যক্ষ হয়েছেন আজাদ খান, দপ্তর সম্পাদক হলেন আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জিতেছেন মামনুন ইমন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে জয়ী হয়েছেন জয় চৌধুরী।

কার্যকরী পরিষদের সদস্য পদে জয়ী হয়েছেন মৌসুমী, অঞ্জনা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, সুচরিতা, কেয়া, ফেরদৌস, অমিত হাসান, জেসমিন, চুন্নু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন