শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নির্বাচন সামনে রেখে মেম্বার পার্থীর মৃত্যু

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ৩:৫৮ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৭ম ধাপের ইউপি নির্বাচনকে সামনে রেখে এক মেম্বার পার্থীর মৃত্যু হয়েছে। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, উপজেলার ১১টি ইউনিয়নে আগামী ৭ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে মেম্বার পদে অংশগ্রহন করেছিলেন উপজেলা তারুন্দিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের শ্রীপুর জিথর এলাকায় মোঃ দুলাল মিয়া। কিন্তু দুলাল মিয়া নির্বাচনে পার্থী হলেও বেশ কিছু দিন যাবত অসুস্থায় ভুগতেছিলেন। এরই মাঝে গত ১২ জানুয়ারীর পরে দুলালের শরীরে বিভিন্ন অসুস্থতা বোধ করলে পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মৃত্যু বরং করেন। তার মৃত্যতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এবিষয়ে নির্বাচনী দায়িত্বে থাকা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ও রির্টানিং অফিসার ডা.আবু সাদাত মোহাম্মদ সায়েম বলেন, শুনেছি একজন মেম্বার প্রার্থী মৃত্যু বরণ করেছেন। এখনও মৃত্যু সার্টিফিকেট আমার হাতে আসে নাই, আসলে উনার মৃত্যুর কারণ বলতে পারবো। নির্বাচন স্থগিত হবে কি না জানতে চাইলে তিনি বলেন, যে হেতু মেম্বার প্রার্থীর মৃত্যু হয়েছে তাই নির্বাচন বন্ধের কোন সুযোগ নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন