শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সালথায় মাঝার‌দিয়া ভূ‌মি অ‌ফি‌সে চু‌রি

ফ‌রিদপুর জেলাসংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ৪:১৩ পিএম

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলার মাঝার‌দিয়া ইউ‌নিয়ন ভূ‌মি অ‌ফি‌সে চু‌রির ঘটনা ঘ‌টে‌ছে। ইউ‌নিয়‌নের কাগ‌দি গ্রামস্থ অ‌ফি‌সে বৃহস্প‌তিবার দিবাগত রা‌তের কোন এক সম‌য়ে এই চু‌রির ঘটনা ঘ‌টে। এই বিষ‌য়ে সালথা থানায় এক‌টি এজাহার দি‌য়ে‌ গনমাধ্যম কে শনিবার ( ২৯ জানুয়ারী) নিশ্চুত করেন, ইউ‌নিয়ন ভূ‌মি অ‌ফি‌সের উপসহকারী কর্মকর্তা মোঃ আসলাম।

মাঝার‌দিয়া ইউ‌নিয়ন ভূ‌মি অ‌ফিস ও স্থানীয় সূ‌ত্রে জানা যায়, প্রতি‌দি‌নের মত অ‌ফি‌সের কাজ শেষ ক‌রে ঘটনার দিন সন্ধার পর ‌যে যার মত বা‌ড়ি‌তে চ‌লে যায়। রা‌তের কোন এক সম‌য়ে দূর্বৃত্তরা কলা‌ন্সিবল গেটের ও ক‌ক্ষের তালা ভে‌ঙ্গে ক‌ক্ষের ভিত‌রে প্রবেশ ক‌রে। এসময় তারা বি‌ভিন্ন আসবাবপত্র ভাংচুর ক‌রে সব কিছু এ‌লো‌মে‌লো ক‌রে রে‌খে যায়। শুক্রবা‌রের দিন স্থানীয়রা কলা‌ন্সিবল গেট খোলা এবং তালা বাই‌রে প‌ড়ে র‌য়ে‌ছে।

এরপর স্থানীয়রা ভূ‌মি অ‌ফি‌সের কর্মকর্তারদর খবর দেয়। খবর পে‌য়ে সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ও সহকারী ক‌মিশনা (ভূ‌মি) (অ‌তি:দা:) মোছাঃ তাছ‌লিমা আকতার এবং সালথা থানা পু‌লি‌শের এক‌টি টিম ঘটনাস্থল পারদর্শন ক‌রেন এবং বি‌ভিন্ন বি‌ষয়ে খোজ খবর নেন।

সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ও সহকারী ক‌মিশনা (ভূ‌মি) (অ‌তি:দা:) মোছাঃ তাছ‌লিমা আকতার গনমাধ্যম কে ব‌লেন, দূর্বৃত্তরা তালা ভে‌ঙ্গে ভেত‌রে প্রবেশ ক‌রে‌ বি‌ভিন্ন আসবাবপত্র ভে‌ঙ্গে গুরুত্বপূর্ণ ফাইল ও ন‌থি এ‌লোমে‌লো ক‌রে ফে‌লে রে‌খে গে‌ছে। কি হা‌রি‌য়ে‌ছে এখন স‌ঠিক বল‌তে পার‌ছি না, বিস্তা‌রিত প‌রে জানা‌নো হ‌বে।

সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোঃ আ‌সিকুজ্জামান গনমাধ্যম কে ব‌লেন, খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে‌ছে। এই বিষ‌য়ে ইউ‌নিয়ন ভূ‌মি অ‌ফি‌সের উপসহকারী কর্মকর্তা মোঃ আসলাম এক‌টি এজাহার দি‌য়ে‌ছে। এই বিষ‌য়ে আইনগত ব‌্যবস্থা পক্রিয়াধীন র‌য়ে‌ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন