বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনা বিভাগে আরও তিনজনের মৃত্যু, শনাক্ত ৩৫৯

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ৪:৫০ পিএম

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় কমেছে করোনা শনাক্তের হার। বেড়েছে মৃতের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনা শনাক্ত হয়েছে ৩৫৯ জনের। এই সময়ে বিভাগের খুলনা করোনা হাসপাতাল, যশোর ও কুষ্টিয়ায় একজন করে মোট তিনজনের মৃত্যু হয়েছে। এর আগে শুক্রবার ৮৫৭ জনের করোনা শনাক্ত হয়েছিল। তবে ওই সময়ে কোনো রোগির মৃত্যু হয়নি। আজ শনিবার (২৯ জানুয়ারি) বিকালে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মনজুরুল মুরশিদ এ তথ্য জানান।
তিনি জানান, গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে করোনা শনাক্তের সংখ্যা ৩৫৯ জন। এর মধ্যে শীর্ষে রয়েছে খুলনা। এই জেলায় সর্বোচ্চ ১১৭ জনের শনাক্ত হয়েছে। আর খুলনায় ৯৯ জন, কুষ্টিয়ায় ৫২ জনের করোনা শনাক্ত হয়। এ ছাড়া ঝিনাইদহে ৪০ জন, চুয়াডাঙ্গায় ৫১ জন, নড়াইল ১৮ জন, মাগুরায় ৪৪ জন ও মেহেরপুরে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।
খুলনা, কুষ্টিয়া ও যশোরে একজন করে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। খুলনা বিভাগে করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ২০ হাজার ৪৯১ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১ লাখ ৯ হাজার ৬১৪ জন। আর মোট মারা গেছেন ৩ হাজার ২০৬ জন। শনাক্ত সংখ্যা বিবেচনায় জেলাগুলোর মধ্যে শীর্ষে আছে খুলনা। এখানে ২৯ হাজার ৮৯৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের সংখ্যায় সবচেয়ে কম মাগুরায় ৪ হাজার ৩৮৮ জন। এ ছাড়া করোনায় সর্বোচ্চ মৃত্যু হয়েছে খুলনায়। এই জেলায় মারা গেছে ৮১০ জন। আর মৃতের সংখ্যায় সবচেয়ে কম সাতক্ষীরায় ৮৮ জন।
খুলনা ২০০ শয্যা ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকাল পারসন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, গত ২৪ ঘণ্টায় করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাতক্ষীরা সদরের খোরশেদ আলম (৩০) নামে এক রোগির মৃত্যু হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন