বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে চাকুরি দেয়ার নামে টাকা হাতানো প্রতারক আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ৬:২৫ পিএম

রাজশাহীতে চাকরি দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে বাবুল হোসেন ওরফে বাবু (৪১) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। তাঁর বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলার বড়সগুনা গ্রামে। শনিবার সকালে বাড়ি থেকেই তাঁকে গ্রেপ্তার করে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।
র‌্যাব-৫ জানায়, রাজশাহীর দুর্গাপুর উপজেলার জামলই মঙ্গলপুর গ্রামের বাসিন্দা তারিফ রাব্বানীকে (৩৮) প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে চাকরি নিয়ে দেওয়ার প্রলোভন দেখান। এ জন্য তিনি ১৪ লাখ টাকা দাবি করেন। রাব্বানী চেক এবং নগদসহ ১০ লাখ টাকা দেন। এ ছাড়া তিনি বাগমারার রামগুইয়া গ্রামের রবিউল ইসলামকে (২৩) সেনাবাহিনীর স্টেশন হেড কোয়ার্টারে সিভিল ‘অফিস সহায়ক’ পদে চাকরি নিয়ে দেওয়ার লোভ দেখিয়ে কয়েকধাপে ৯ লাখ ৬৮ হাজার টাকা নেন। পরে তাঁকে একটি ভূয়া নিয়োগপত্র দেন।
বিষয়টি জানতে পেরে আরেক ভুক্তভোগী তারিফ রাব্বানী র‌্যাবের কাছে একটি অভিযোগ করেন। এর পরিপ্রেক্ষিতেই তাঁকে আটক করা হয়। র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদেই বাবুল চাকরি দেওয়ার নামে প্রতারণা করার অভিযোগ স্বীকার করেছেন। রবিউল ও রাব্বানী ছাড়াও আরও অনেকের সঙ্গে প্রতারণার তথ্য দিয়েছেন। এ ব্যাপারে তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন