বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

পুনরায় ভোট গণনার জন্য আপিল করেছেন নিপুণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ৬:৩৭ পিএম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে টানা তৃতীয়বার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জায়েদ খান। তার কাছে পরাজিত হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। তবে এই ফলাফল মানতে রাজি নন নিপুণ। তিনি ভোট পুনরায় গণনার জন্য আপিল করেছেন। শনিবার (২৯ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে এফডিসিতে এই ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার। পরে দুপুরে শিল্পী সমিতির নির্বাচনের আপিল বোর্ড বরাবর লিখিত আবেদন জমা দেন নায়িকা। তথ্যটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন।

প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন বলেন, পাঁচ হাজার টাকা জমা দিয়ে নিপুণ আক্তার আপিল বিভাগের কাছে আবেদন করেছেন। নিয়ম অনুসারে আজ ৫টায় মধ্যে আপিল বিভাগ আবার ভোট গণনা করে ফলাফল জানাবেন।

নির্বাচনের দিন জায়েদ খানের বিরুদ্ধে বেশ কিছু ভোটারদের মাঝে টাকা বিতরণের অভিযোগ আনেন নিপুণ। এবারের নির্বাচনে সভাপতি পদে জিতেছেন বরেণ্য অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে জিতেছেন চিত্রনায়ক জায়েদ খান। এ নিয়ে টানা তিন বার সাধারণ সম্পাদক পদে জিতলেন জায়েদ খান।

প্রসঙ্গত, ২৮ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিএফডিসিতে চলে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। এতে অংশ নেয় দুটি আলোচিত প্যানেল, মিশা-জায়েদ ও ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ। নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করেন পীরজাদা হারুন। এবার সমিতির ভোটার সংখ্যা ছিল ৪২৮ জন। ভোট দিয়েছেন ৩৬৫ জন। বাতিল ১০ ভোট। ৩৫৫টি ভোট বৈধ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন