সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সাইবার ট্রাইবুন্যাল ঢাকার ডিডিটাল নিরাপত্তা আইনের মামলা কোটালীপাড়ায় বাদী ও আসামীদের মধ্যে আপোষ মিমাংসা

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ৬:৩৯ পিএম

সাইবার ট্রাইবুন্যাল ঢাকার ডিজিটাল নিরাপত্তা আইনের ৮০/২০২১ নং মামলার বাদী ও আসামীদের মধ্যে আপোষ মিমাংসা হয়েছে। আজ শনিবার সকালে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয় উভয় পক্ষের উপস্হিতিতে এ আপোষ মিমাংসা সভাটি অনুষ্ঠিত হয়। গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খানঁ প্রধান অতিথি হিসেবে উপস্থিত এ আপোষ মিমাংসা করেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের এপিএস ২ গাজী হাফিজুর রহমান লিকুর উদ্যোগে সভার সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি, ভবেন্দ্র নাথ বিশ্বাস, মামলার বাদী গৃহায়ন ও গণপুর্ত মন্ত্রণালয়ের যুগ্ন সচিব মোঃ শওকত আলী আসামী পৌর ছাত্রলীগের নেতাকর্মিদের উপস্হিতিতে অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি এস এম হুমায়ুন কবির, নাদের আলী মিয়া, মুজিবুর রহমান হাওলাদার, আব্দুল খালেক হাওলাদার, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম হাজরা, মেয়র হাজি মোঃ কামাল হোসেন শেখ, আমিনুজ্জামান খানঁ মিলন, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, কামরুল ইসলাম বাদল, রুহুল আমীন খানঁ, আইন বিষয়ক সম্পাদক নুরে আলম হাজরা, কৃষি বিষয়ক সম্পাদক আতিকুজ্জামান বাদল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কবিরুল ইসলাম রুনী, আমতলী ইউপি চেয়ারম্যান রাফেজা বেগম, হিরণ ইউপি চেয়ারম্যান মাজহারুল আলম পান্না, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সুমন হোসেন বাচ্চু, সাবেক ছাত্রলীগ সভাপতি বাবুল হাজরা, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম হাজরা মন্নু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মিয়া, তৈয়াবুর রহমান সরদার উপজেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান মুনসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

পরে ছাত্রলীগ নেতারা তাদের আপত্তিকর বক্তব্য প্রত্যাহার করে ভুল স্বীকার করলে বাদী তাদের বিরুদ্ধে দায়ের করা মামলাটি প্রত্যাহার করার সিদ্ধান্ত গ্রহন করার কথা ব্যাক্ত করেন। এর আগে গৃহায়ণ ও গণপুর্ত মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোঃ শওকত আলী ও তার বাবা আব্দুল কাদের মিয়াকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আপত্তিকর মন্তব্য করেন পৌর ছাত্রলীগের নেতাকর্মিরা। এঘটনায় মোঃ শওকত আলী বাদী হয়ে পৌর ছাত্রলীগ নেতাকর্মিদের বিরুদ্ধে সাইবার ট্রাইবুন্যাল ঢাকার ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন