শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী ভারতীয় হাইকমিশনের ২৪ জন করোনায় আক্রান্ত

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

রাজশাহীতে নিযুক্ত ভারতের সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাট্টিসহ তার অফিসের ২৪ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। গত শুক্রবার রাজশাহী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে করোনার নমুনা পরীক্ষায় তাদের ফলাফল পজিটিভ আসে।
রাজশাহী ভারতীয় সহকারী হাইকমিশন অফিসের আক্রান্ত অন্য কর্মকর্তা-কর্মচারীরা হলেন- রাজেন্দার সিং, ভিরেন্দর সিং, গৌরব কুমার, ব্রিতাদিও প্রসাদ, সুভ্র কুমার রায়, ভিশাল, মুনমুন পান্ডে, গৌতম কেশব, সুব্রত কান্তি, ইন্দ্রজিৎ যাদাব, লিটন চক্রবর্তী, অর্চনা কুমারী, হিনা চন্দ্র, জিতু আগারওয়াল, ভাস্কর শর্মা, দীপ্ত কুমার, সাৎবির, জে. সতীশ, সুদ্বীপ চক্রবর্তী, রাজ কুমার, অংকিত আগারওয়াল।
একাধিক সূত্র দাবি করেছে, রাজশাহীতে নিযুক্ত ভারতের সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাট্টি করোনার উপসর্গ নিয়ে গত বুধবার ভারতীয় সহকারী হাই কমিশনে প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠান করেন। করোনা উপসর্গ নিয়ে এই অনুষ্ঠানে প্রেসিডেন্টের ভাষণ পড়ার সময় তিনি অসুস্থ হয়ে পড়েন। তৎক্ষণাৎ তাকে বারিন্দ মেডিক্যাল কলেজে নিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
এছাড়া করোনা পজেটিভ অবস্থায় তিনি নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরীকে অ্যাম্বুলেন্স হস্তান্তর করার অনুষ্ঠানে যাওয়ার জন্য কর্মসূচি নেন। তবে সেটি স্থগিত করা হয়েছে বলে জানিয়েছে দায়িত্বশীল সূত্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন