শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাবি’র ‘ই’ ও ‘এফ’ ইউনিটের ফল প্রকাশ

প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ‘ই’ ইউনিটের (সামাজিক বিজ্ঞান অনুষদ) ও ‘এফ’ ইউনিটের (জীব ও ভ‚-বিজ্ঞান অনুষদ) ফল প্রকাশ করা হয়েছে। সোমবার রাতে ‘ই’ ইউনিট ও গতকাল মঙ্গলবার সকালে ‘এফ’ ইউনিটের এ ফল প্রকাশ করা হয়।
সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মো. ফয়জার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি বলা হয়, ‘৭ নভেম্বর সকাল ৯টা থেকে বিজোড় রোল নম্বরধারীদের (০১ থেকে ১০৩৩ পর্যন্ত) বিশ্ববিদ্যালয়ের ডীনস কমপ্লেক্সে সাক্ষাৎকার নেয়া হবে। ৮ নভেম্বর সকাল নয়টা থেকে জোড় রোল নম্বরধারী পরীক্ষার্থীদের (০১ থেকে ১০৯৩ পর্যন্ত) একই ভবনে সাক্ষাৎকার নেওয়া হবে।’ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সাক্ষাৎকারের জন্য নির্বাচিত প্রার্থীকে অবশ্যই ৫ নভেম্বর রাত ১২টার আগে অনলাইনে (িি.িৎঁ.ধপ.নফ) পছন্দক্রমের ফরম পূরণ করে তা সঙ্গে নিয়ে আসতে হবে।
অন্যদিকে জীব ও ভ‚-বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মো. সাইফুল ইসলাম ফারুকী সাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্য থেকে প্রাপ্ত নম্বর অনুযায়ী মেধার ভিত্তিতে বিজ্ঞান বিজোড় গ্রæপের প্রথম ১৫০৫, বিজ্ঞান জোড় গ্রæপের প্রথম ১৫০১ এবং অ-বিজ্ঞান গ্রæপের প্রথম ৩০০ জন ভর্তিচ্ছুক পরীক্ষার্থীকে প্রাথমিকভাবে নির্বাচিত করা হলো। বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, নির্বাচিত পরীক্ষার্থীদের মধ্যে বিজ্ঞান গ্রæপের ১২ থেকে ১৪ নভেম্বরের মধ্যে তৃতীয় বিজ্ঞান ভবন ও দ্বিতীয় বিজ্ঞান ভবনে আলাদাভাবে এবং অবিজ্ঞান গ্রæপের ১২ ও ১৩ নভেম্বর অনুষদ কার্যালয়ে সাক্ষাৎকার নেয়া হবে। প্রতিদিন সকাল ১০.০০ টা থেকে দুপুর ১.০০ টা পর্যন্ত এ সাক্ষাৎকার নেয়া হবে। সাক্ষাৎকারের জন্য নির্বাচিত প্রার্থীকে অবশ্যই ৯ নভেম্বর রাত ১২টার আগে অনলাইনে (িি.িৎঁ.ধপ.নফ) পছন্দক্রমের ফরম পূরণ করতে হবে। সাক্ষাৎকার গ্রহণের পর বিভাগে ভর্তির জন্য নির্বাচিতদের চুড়ান্ত তালিকা ২০ নভেম্বরের মধ্যে জীব ও ভ‚-বিজ্ঞান অনুষদের নোটিশ বোর্ডে ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন