শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্যসহ নিহত ৩

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর এলাকায় প্রাইভেটকারের সাথে ট্রাকের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

গত রোববার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে। দুর্ঘটনাটির পর আহতদেরকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতরা হলেন, ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের শিবরামপুর গ্রামের মৃত আকবর আলী শেখের ছেলে মো. আমিনুল ইসলাম আলি, একই ইউনিয়নের খলিলপুর গ্রামের জলিল মৌলবীর ছেলে মাসুদ মৌলবী ও একই গ্রামের মৃত ছোরাপউদ্দিন সরদারের ছেলে হিটু সরদার। নিহত আলিম মাচ্চর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য এবং হিটু খলিলপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি। প্রত্যক্ষদর্শী এনায়েত শেখ জানান, গোয়ালন্দ থেকে ছেড়ে আসা ফরিদপুরগামী একটি ট্রাক। প্রাইভেটকারের পেছনে দ্রুত গতিতে যাচ্ছিল।
নিমতলা রেলগেট এলাকায় এসে স্পিড ব্রেকারে সামনের ট্রাকটি ব্রেক করলে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে চালকসহ তিন জন ঘটনাস্থলেই নিহত হন। প্রাইভেটকারের ভেতরে থাকা আরও দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই শরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, প্রাইভেটকারটি ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের নিমতলা রেলক্রসিং এলাকায় পৌঁছলে একটি কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই জন নিহত হন। লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন