বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বরিশাল বিমানবন্দরে ইয়াবাসহ ইউপি চেয়ারম্যান গ্রেফতার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

সিগারেটের প্যাকেটে ইয়াবা বহন করার সময় বরিশাল বিমানবন্দরের নিরাপত্তা রক্ষীদের তল্লাশিতে ধরা পড়েন ঝালকাঠি উপজেলার কেওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ খান। বিমান বন্দর কর্তৃপক্ষের দায়েরকৃত মামলায় গতকাল সোমবার তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শামীম আহমেদ। বরিশাল মহানগর পুলিশের এয়ারপোর্ট থানায় ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, গত রোববার রাতে বিমানবন্দরের ব্যবস্থাপক মো. আবদুর রহিম তালুকদারের একটি লিখিত অভিযোগসহ আবু সাঈদ খানকে এয়ারপোর্ট থানায় হস্তান্তর করেন। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার দেখিয়ে আবু সাঈদ খানকে গতকাল সোমবার আদালতে হাজির করা হয়।

বিমান বন্দরের ব্যবস্থাপকের অভিযোগে দেখা যায়, গত রোববার বিকেল ৩টা ৪০ মিনিটে নভো এয়ার বিমানের যাত্রী ছিলেন আবু সাঈদ খান। কিন্তু সর্বশেষ চেকিং গেট অতিক্রমকালে তার সাথের ব্যাগটি স্ক্যানারে পরীক্ষার সময়ে তার ব্যাগে একটি লাইটার ছাড়াও একটি সিগারেটের প্যাকেটর কালো কার্বনে মোড়ানো একটি বস্তু পাওয়া যায়। পরে ওই প্যাকেটটির মধ্যে কি আছে জিজ্ঞাসা করলে আবু সাঈদ খান দ্রুত প্যাকেটটি গিলে ফেলেন। পরে জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন প্যাকেটটির ভেতরে ইয়াবা ছিল।
বিষয়টি বিমান বন্দরের ব্যবস্থাপক সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষকে অবহিত করলে তাদের নির্দেশে আবু সাঈদ খানের যাত্রা বাতিল করে মামলাসহ পুলিশে হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps