শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হয়ে গেল তিশার গায়ে হলুদ, বিয়ে বুধবার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৪০ এএম

বেশ ঘটা করে হয়ে গেল ছোটপর্দার।এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনুভা তিশার হলুদ সন্ধ্যা। সোমবার(৩১ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর বাংলামটরের একটি রেস্তোরাঁয় গায়ে হলুদ অনুষ্ঠানের আয়োজন হয়। আর বিয়ের আনুষ্ঠানিকতা হচ্ছে আগামীকাল বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে। এসব তথ্য জানিয়েছেন তাসনুভা তিশা নিজেই।

তাসনুভা তিশা জানান, আগামী বুধবার (২ ফেব্রুয়ারি) ছোট্ট পরিসরে আমার-আসকারের আকদ (বিয়ে) হবে। এসময় শুধু দুই পরিবারের সদস্যরা এবং কাছের কিছু মানুষজন উপস্থিত থাকবেন। এরপর দেশের পরিস্থিতি ঠিকঠাক থাকলে চলতি মাসের শেষের দিকে বড় করে বিবাহ সংবর্ধনা অনুষ্ঠান করার ইচ্ছে রয়েছে।

এর আগে, চলতি মাসের মাঝামাঝি সময়ে হঠাৎ করেই নিজের বাগদানের খবর জানান তাসনুভা তিশা। পাত্রের নাম সৈয়দ প্রিন্স আসকার, তিনি দেশের একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা।

জানা গেছে, ডিসেম্বর মাসে আসকারের সঙ্গে তিশার পরিচয়, এরপর দুজন দুজনকে কাছ থেকে দেখা ও জানাশোনা। একটু একটু করে তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সম্পর্কে থাকার সময়েই দুজন দুজনের পরিবারকে বিষয়টি জানান এবং তারা সম্মতি দিলে তারা বিয়ের জন্য প্রস্তুত হন।

উল্লেখ্য, এটি হতে যাচ্ছে তাসনুভা তিশার দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১৫ সালে তিনি ভালোবেসে বিয়ে করেন ফারজানুল হককে। চার বছরের মাথায় তিশার সেই সংসার ভেঙে যায়। ওই পরিবারে তিশার সন্তান রয়েছে বলে জানা গেছে। তবে প্রিন্স আসকারের এটি প্রথম বিয়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mahmudul Hasan Mahmud ১ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৫৩ পিএম says : 0
শুভ কামনা রইলো
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন