সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফেনীতে বড় ভাইকে হত্যা : ছোট ভাইয়ের ১০ বছরের কারাদণ্ড

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

ফেনীতে নিজ বড় ভাইকে গরম তেলে ঝলসে দিয়ে হত্যা মামলায় ছোট ভাই নিজাম উদ্দিনের ১০ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫ লাখ টাকা জরিমানা করেছেন আদালত। গতকাল মঙ্গলবার ফেনীর জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুননেছার আদালতে আসামীর উপস্থিতিতেই এ রায় ঘোষণা করা হয়েছে। দণ্ডপ্রাপ্ত আসামি ফেনীর দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের সাপুয়া গ্রামের নুরুল হকের ছেলে।
আদালত ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ২০১৯ সালের ২৬ মার্চ পারিবারিক বিরোধের জের ধরে দুই ভাইয়ের বাকবিতণ্ডার এক পর্যায়ে নিজাম উদ্দিন তার বড় ভাই জহিরুল হকের শরীর গরম তেল দিয়ে ঝলসে দেয়। তাৎক্ষণিক জহিরুলকে প্রথমে ফেনী জেনারেল হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় ৩ এপ্রিল মারা যান তিনি। এ ঘটনায় ৪ এপ্রিল জহিরুল হকের স্ত্রী ফাতেমা বাদী হয়ে দাগনভূঞা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ একমাত্র আসামি নিজাম উদ্দিনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করলে তিনি ঘটনা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দেন।
আদালত এ মামলায় ১৩ জনে সাক্ষ্য গ্রহণ শেষে গতকাল মঙ্গলবার রায় ঘোষণা করেন। ফেনী জজ আদালতের পিপি হাফেজ আহাম্মদ জানান, আসামি নিজাম উদ্দিনের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালত তাকে ৩৬০ ধারায় দোষী সাভ্যস্ত করে ১০ বছরের সশ্রম কারাদণ্ডাদেশ ও ৫ লাখ টাকা জরিমানা ঘোষণা করেছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন