রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

আন্তর্জাতিক সংবাদ

মাকড়সা নিয়ে বিতর্কে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৯ এএম

ম্যাকডোনাল্ডস-এর নাম নিতেই চোখের সামনে ভেসে ওঠে সুস্বাদু বার্গার। কিন্তু, জিভে পানি আনা সেই বার্গারের প্যাকেট থেকেই বেরিয়ে এল আস্ত মাকড়সা! যা দেখে চমকে উঠলেন মহিলা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ব্রিটেনে। শুধু তাই নয়, মাকড়সাটি যখন ওই মহিলার চোখে পড়েছে, ততক্ষণে অর্ধেক বার্গার খেয়ে ফেলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই অভিজ্ঞতা শেয়ার করতেই সমালোচলার ঝড় উঠল। ঠিক কী ঘটেছিল ওই ব্রিটেন নিবাসী মহিলার সঙ্গে?

ব্রিটেনের একটি সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ২১ বছর বয়সী কেট মস নামে ওই মহিলা তার প্রিয় ম্যাকডোনাল্ডস থেকে একটি বার্গার কিনেছিলেন। বার্গার খেতে খেতেই আচমকা তার কামড় পড়ে একটি অদ্ভুত জিনিসের ওপর। যা কোনওভাবেই চিকেন কিংবা টমেটো বলে মনে হয়নি কেটের। ভালো করে খতিয়ে দেখতেই চক্ষু চড়কগাছ হয় তার। বুঝতে আর বাকি থাকে না, বার্গারে কামড় পড়া ওই অদ্ভুত বস্তুটি চিকেন নয় একটি আস্ত মাকড়সা। বিষয়টি হজম করতে না পেরে বমি করে ফেলেন কেট।

এরপর ঘটনাটি বিস্তারিত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন কেট। সঙ্গে মাকড়সাটির ছবিও দেন তিনি। যা নিয়ে পরবর্তীতে ওই গ্রাহকের কাছে ক্ষমা চায় ম্যাকডোনাল্ডস কর্তৃপক্ষ। এমনকি, তাকে নতুন করে অর্ডারও পাঠায় সংস্থা। তবে আর কখনও ম্যাকডোনাল্ডস থেকে কিছু না খাওয়ার পণ করে ফেলেছেন কেট। কীভাবে এই বার্গারের প্যাকেটে মাকড়সা এল, তা খতিয়ে দেখার আশ্বাসও দিয়েছে ম্যাকডোনাল্ডস কর্তৃপক্ষ। সূত্র : ডেইলি মেইল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন