বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শিশুকে বাঁচিয়ে জীবন দিলেন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০০ এএম

রেললাইনের উপর দিয়ে বাড়িতে যাচ্ছিল ৫ বছর বয়সী এক শিশু। এসময় খুলনা থেকে বেনাপোলগামী বেতনা এক্সপ্রেস ট্রেন দ্রুতগিততে ছুটে আসে। বিষয়টি দেখতে পেয়ে শিশুকে বাঁচাতে এগিয়ে আসেন এক ব্যবসায়ী। রেললাইনের উপর উঠে ছেলেটিকে রক্ষা করতে পারলেও নিজের জীবন আর রক্ষা হয়নি। ট্রেনের ধাক্কায় প্রাণ হারান এই ব্যবসায়ী। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটনাটি গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮ টার সময় যশোর শহরের মুজিব সড়কের রেলগেটে। মারা যাওয়া এই ব্যবসায়ীর নাম আবদুল হাকিম। তিনি যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়ার আবদুর রশিদের পুত্র। সকালে হাটা শেষে বাড়ি ফেরার সময় ঘটনাটি ঘটে।

নিহতের ভাই রফিকুল ইসলাম জানান, আবদুল হাকিমের ঘড়ির দোকান আছে। যশোরের হাটার সাথী নামে একটি সংগঠনের সদস্য তিনি। প্রতিদিনের ন্যয়ে সংগঠনের অন্য সদস্যদের সঙ্গে তিনি হাটতে বের হন। হাটা শেষে সকাল সাড়ে আটটার দিকে তিনি শহরের রেলেগেট পার হচ্ছিলেন। এসময় খুলনা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী বেতনা এক্সপ্রেস ট্রেন ওই এলাকা দিয়ে যাচ্ছিল। এসময় হঠাৎ করে একটি শিশু রেললাইনের উপর উঠে পড়ে। শিশুটিকে বাঁচাতে আবদুল হাকিমও রেললাইনের উপর উঠে যায়। শিশুটিকে ধরে রেললাইনের বাইরে নিয়ে আসতে পারলেও তিনি পা পিচলে পড়ে যান। এসময় তার মাথায় চলন্ত ট্রেনের ধাক্কা লাগে। স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এসময় হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যশোর রেলওয়ে পুলিশ (জিআরপি) ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, খুলনা থেকে বেনাপোলগামী বেতনা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় আবদুল হাকিম মারা যায়। যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে তার মরাদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন