শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পাক-ভারত ম্যাচের টিকিট ৫ ঘণ্টায় শেষ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০০ এএম

এক টি-টোয়েন্টি বিশ^কাপের রেশ কাটতে না কাটতেই বাজছে আরেকটির দামামা। ক্ষুদ্র ফরম্যাটের বিশ^সেরার পরবর্তি আসর বসবে অস্ট্রেলিয়ায়। আগামী অক্টোবর-নভেম্বরে বিশ্বকাপ শুরু হলেও টিকিট বিক্রি শুরু হয়ে গেছে এর মধ্যেই। গতপরশু রাত থেকেই টিকিট বিক্রি শুরু হওয়ার খবর এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। আইসিসির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ফাইনালসহ সব ম্যাচের টিকিট কাটা যাবে। আর শুরুর মাত্র পাঁচ ঘণ্টায় শেষ হয়ে গেছে পাক-ভারত ম্যাচের সকল টিকিট! আগামী ২৩ অক্টোবর মেলবোর্নে অনুষ্ঠিত হবে বহুল আকাক্সিক্ষত এই ম্যাচটি।
ভেন্যু ও ম্যাচের গুরুত্ব অনুযায়ী টিকেটের মূল্যে কিছুটা পার্থক্য রয়েছে। সাধারণ-সেভার গ্যালারীর সর্বনিম্ন টিকিটের মূল্য ৭৫ অস্ট্রেলিয়ান ডলার থেকে ১৫০ অস্ট্রেলিয়ান ডলার। বাংলাদেশি মুদ্রায় ৪০৬২ টাকা থেকে শুরু করে ৯২০৪ টাকা পর্যন্ত। ভিআইপি সুইটে সর্বোচ্চ প্রায় ১ লাখ ৭৮ হাজার টাকা থেকে সোয়া ৯ লাখ টাকা। সাধারণ স্ট্যান্ডার্ড গ্যালারীর টিকিটমূল্য ৬,১৩৬ টাকা থেকে শুরু করে ২৪,৫৪৫ টাকা পর্যন্ত। প্রিমিয়াম ও প্যাভিলিয়ন (পূর্ব ও পশ্চিম) গ্যালারীর টিকিট মূল্য ১৩,৮০৬ টাকা থেকে ৪৯,০৯০ টাকা। গ্র্যান্ড লাউঞ্জের ৪৬,০২২ টাকা থেকে শুরু করে প্রায় আড়াই লাখ টাকা। স্কাই বক্সে দেড় থেকে সাড়ে ৭ লাখ টাকায় কিনতে হবে টিকিট।
এবার অস্ট্রেলিয়ার সাতটি শহরে অনুষ্ঠিত হবে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ। অ্যাডিলেইড, ব্রিজবেন, জিলং, হোবার্ট, মেলবোর্ন, পার্থ ও সিডনি হবে সবগুলো ম্যাচ। ৯ ও ১০ নভেম্বর দুটি সেমি-ফাইনাল হবে সিডনি ক্রিকেট গ্রাউন্ড ও অ্যাডিলেইড ওভালে। আর অনুমিতভাবেই ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। আসর শুরু হচ্ছে ১৬ অক্টোবর। চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। তবে বাংলাদেশের বিশ্বকাপ শুরু হবে ২৪ অক্টোবর থেকে। হোবার্টে কোয়ালিফায়ার রাউন্ডের এ গ্রæপের রানার্স আপ দলের মোকাবেলা করবে দলটি। এরপর ২৭ অক্টোবর সিডনিতে দক্ষিণ আফ্রিকার, ৩০ অক্টোবর ব্রিজবেনে কোয়ালিফায়ারের বি গ্রæপের চ্যাম্পিয়ন দলের, ২ নভেম্বর অ্যাডিলেইডে ভারত ও ৬ নভেম্বর অ্যাডিলেইডে পাকিস্তানের মুখোমুখি হবে টাইগাররা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মনিরুজ্জামান ৯ ফেব্রুয়ারি, ২০২২, ২:৪৬ এএম says : 0
পাক-ভারত ম্যাচ বলে কথা
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন