শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাসূল (সা.) ও ইসলাম নিয়ে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির বিধান সংসদে পাস করুন-ইসলামী আন্দোলন

প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, পবিত্র কা’বা শরীফের উপর হিন্দু সম্প্রদায়ের শিবমন্দিরের ছবি স্থাপন করে পোস্ট করে বিশ্বের কোটি কোটি মুসলমানের হৃদয়ে প্রতিবাদের আগুন জ্বালিয়ে দিয়েছে।
সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের হরিণবেড় গ্রামের রসরাজ দাস কর্তৃক পবিত্র কাবাঘরের ছবির ওপর শিবমূর্তি পেস্টিং করার বিষয়ে তিনি বলেন, সহিংস প্রতিবাদ কাম্য নয়।
তিনি বলেন, ৯২ ভাগ মুসলমানের দেশে মুসলমানরা অন্য কোনো ধর্মের বিষয়ে কটূক্তি করে না, তাহলে সংখ্যালঘুরা ইসলাম ও মুসলমানের বিরুদ্ধে কটূক্তি করবে? এই কটূক্তি না করলে বি-বাড়ীয়ার নাসিরনগরের এই ঘটনা ঘটত না। মুসলমানদের ধর্মের অনুভূতিতে আঘাত লাগে এমন কটূক্তি কোনোভাবেই সহ্য করা হবে না।
গতকাল বিকেলে পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক মতিবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম মহাসচিব অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম, প্রকৌশলী আশরাফুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, মাওলানা আতাউর রহমান আরেফী, আলহাজ্ব হারুনুর রশিদ, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী প্রমুখ।
ইসলামী আন্দোলন ঢাকা জেলা
ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা জেলা সভাপতি আলহাজ সৈয়দ আলী মোস্তফা বলেছেন, নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশনকে ঢেলে সাজাতে হবে। বর্তমান ব্যর্থ নির্বাচন কমিশন দিয়ে নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান অসম্ভব। দলনিরপেক্ষ নির্বাচন কমিশন ছাড়া সুষ্ঠু নির্বাচন যে সম্ভব নয় বিগত সিটি, পৌর ও ইউপি নির্বাচনগুলো তার প্রমাণ। বিগত নির্বাচনের ন্যায় যেনতেন ভাবে পুনরায় নির্বাচনের চেষ্টা করলে কেবল দেশের সম্পদই নষ্ট হবে।
গতকাল ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা শাখার মজলিসে আমেলার এক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। সেক্রেটারী আলহাজ শাহাদাত হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি আলহাজ হানিফ মিয়া, আব্দুর রাজ্জাক বেপারী, জয়েণ্ট সেক্রেটারী অধ্যাপক ডা. কামরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক, মুহা. হাসমত আলী, মাওলানা নূর হোসাইন, মুফতী আব্দুল করীম, মাওলানা ইলিয়াস হোসাইন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন