সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ওটিটিতে আসছে টি-সিরিজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

চলচ্চিত্র ও সঙ্গীত প্রযোজনার পর টি-সিরিজ এবার ওটিটি জগতে পা রাখছে। তাদের ওয়েব কনটেন্ট হবে বহুমুখী; থাকবে অ্যাকশন থ্রিলার, মার্ডার মিস্ট্রি, বায়োপিক এবং এমনকী কারা-পলায়ন ড্রামা।

ওটিটি যাত্রা নিয়ে টি-সিরিজের চেয়ারম্যান ও এমডি ভূষণ কুমার বলেন : “টি-সিরিজে আমরা বিশ্বাস করি কাহিনীর শক্তিতে, হোক তা গানের মাধ্যমে, ফিল্ম প্রযোজনা। এই আদর্শকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাবার উদ্যোগ নিয়েছি। আমরা আনন্দ এল. রাই, অনুভব সিনহা, নিখিল আডবানি, হানসাল মেহতা, সঞ্জয় গুপ্ত, বিজয় নাম্বিয়ার, সুপর্ণ এস. ভার্মা, মিখিল মুসালে, সৌমেন্দ্র পাধির মত বেশ কয়েকজন নির্মাতাকে আমাদের এই প্রয়াসে অন্তর্ভুক্ত করেছি।”
তিনি জানান তাদের উপহার হবে আনকোরা, মৌলিক এবং সবার চেয়ে আলাদা।
তিনি বলেন : “দীর্ঘ সময় ধরে দেখা যায় এমন কনটেন্ট আমাদের প্রতিশ্রুতি। সঙ্গী, চলচ্চিত্র এবং ওয়েব কনটেন্ট প্রযোজনার সৃজনশীল কেন্দ্র হিসেবে প্রতিষ্ঠা পেয়ে আমরা গর্বিত।”
ভারতে ফাইভজি বিমুক্ত করার ঘোষণায় আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন : “প্রস্তাবিত ৫জি’র তাল মিলিয়ে আমরা কাজ করব। আশা করা হচ্ছে ভারতের গ্রামগুলো ২০২৫ নাগাদ এই আওতায় আসবে। তার অর্থ হচ্ছে ইন্টারনেটের খরচ কমে আসবে আর ওটিটির দর্শকও বৃদ্ধি পাবে দ্রুত।”
বলিউড শীর্ষ পাঁচ
১. ৮৩
২. কোড নেম আবদুল
৩. গুড লাক সাখি
৪. চণ্ডীগড় কারে আশিকি
৫. পুষ্পা : দ্য রাইজ - পার্ট ১

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps