শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

শিক্ষার্থীদের সাথে আলোচনায় সিলেটে শিক্ষামন্ত্রী; বিকেলে আলোচনা

শাবিপ্রবি প্রতিনিধি | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:৪৭ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চলমান সংকটে শিক্ষার্থীদের সমস্যা সমাধানের লক্ষ্যে আলোচনার জন্য সিলেটে পৌঁছেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। শুক্রবার সকাল ৮টা ৫০ মিনিটে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমেদকে সাথে নিয়ে বিমানে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেন তিনি। সেখানে সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতাকর্মীরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

বর্তমানে তিনি সিলেট সার্কিট হাউসে অবস্থান করছেন। শিক্ষামন্ত্রীর শিডিউল অনুযায়ী জানা যায়, সকাল সাড়ে ৯টায় সার্কিট হাউজ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন তিনি। সকাল সাড়ে ১০ টা থেকে বিভিন্ন প্রকল্প পরিদর্শন ও হযরত শাহজালাল (রঃ) এর মাজার জিয়ারত ও দুপুরে সার্কিট হাউজে মধ্যাহ্নভোজ শেষে বিকাল সাড়ে ৩টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা দিয়ে ৩০ মিনিট পর সেখানে পৌঁছাবেন শিক্ষামন্ত্রী। সেখানে পৌঁছানোর পর বিকাল ৪ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধিদের সাথে মতবিনিময় শেষে রাত ৮ টা ২০ মিনিটের ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিবেন ডা. দীপু মনি।

শিক্ষামন্ত্রীকে ক্যাম্পাসে স্বাগত জানিয়ে গতকাল রাতে প্রেস বিফ্রিংকালে শিক্ষার্থীরা বলেন, আমাদের আন্দোলনের শুরু থেকেই মাননীয় শিক্ষামন্ত্রী আমাদের সাথে ফোনে ও ভিডিও কলের মাধ্যমে যতটা আন্তরিকভাবে কথা বলেছেন একইভাবে আমাদের দাবিগুলো সরকারের যথাযথ কর্তৃপক্ষের কাছে তুলে ধরে আমাদেরকে হয়রানি ও মানসিক যন্ত্রণা থেকে মুক্ত করার পদক্ষেপ নেবেন। এ সময় বিশ্ববিদ্যালয়ে চলমান সংকট সমাধানের অনলাইন বা স্বাস্থ্যবিধি মেনে সরাসরি ক্লাস-পরীক্ষা কার্যক্রম পুনরায় চালু করতে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সরাসরি সম্পৃক্ততা কামনা করেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps