শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

খেলাধুলা

বাবার স্বপ্নের ম্যানইউতেই রোনালদোপুত্র

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

কিছুদিন আগে ছেলের সঙ্গে নিজের অনুশীলনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। ক্যাপশনে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা লিখেছিলেন, ‘বর্তমান ও ভবিষ্যত।’ তখন কে জানতো সেটি মুক্তির অপেক্ষায় থাকা একটি পূর্ণ দৈর্ঘ্য চলচ্চিত্রের ‘টিজার’! যার প্রিমিয়াম হয়ে গেল গতপরশু। যে ক্লাবের হয়ে মহাতারকা হয়ে ওঠার পথে যাত্রা শুরু করেছিলেন বাবা রোনালদো, সেই ম্যানচেস্টার ইউনাইটেডের একাডেমিতে আনুষ্ঠানিকভাবে যোগ দিয়েছে তার বড় ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়র। সে নিজেও পেয়েছে বাবার সেই বিখ্যাত ৭ নম্বর জার্সি। রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেস গতপরশু রাতে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেখানে তার সঙ্গে রোনালদো লেখা ইউনাইটেডের ৭ নম্বর জার্সি হাতে দেখা যায় ১১ বছর বয়সী ক্রিস্টিয়ানো জুনিয়রকে। জর্জিনা লিখেছেন, ‘আমাদের স্বপ্নগুলো একসঙ্গে অনুসরণ করছি। মা তোমাকে ভালোবাসে।’ একই দিন ইউনাইটেড কর্তৃপক্ষ রোনালদো জুনিয়রের সঙ্গেই আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেয় একাডেমিতে যোগ দেওয়া আরেক তরুণ প্রতিভা গাব্রিয়েলকে।
২০২০ সালে একবার রোনালদো বলেছিলেন, তার ছেলে ফুটবলে ক্যারিয়ার গড়তে পারবে কি-না, সে বিষয়ে পর্তুগিজ ফরোয়ার্ড নিশ্চিত নন, ‘আমার ছেলে একজন দুর্দান্ত ফুটবলার হবে কি-না, আমরা দেখব। সে এখনও সেই পর্যায়ে নেই। কখনও কখনও সে কোকাণ্ডকোলা, ফান্টা পান করে এবং চিপস খায়। সে জানে আমি এসব পছন্দ করি না। কখনও কখনও আমার ছেলেকে ট্রেডমিলে দৌড়ানোর পর ঠান্ডা পানিতে ডুব দিতে বলি এবং সে বলে “বাবা, খুব ঠান্ডা”। তবে এটা স্বাভাবিক, তার বয়স কেবল ১০ বছর।’
গত গ্রীষ্মকালীন দলবদলে জুভেন্টাস থেকে পুরোনো ঠিকানা ওল্ড ট্র্যাফোর্ডে ফেরেন রোনালদো। এবার হয়তো নিজের প্রিয় আঙ্গিণাতেই ক্যারিয়ারের শেষটা করতে চান সময়ের অন্যতম সেরাদের একজন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps