সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

খেলাধুলা

সুস্থ আছেন আক্রান্ত সিডন্স

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

ব্যাটিং কোচ হিসেবে বাংলাদেশে এসে মাঠে মাঠে ঘুরে বেড়াচ্ছিলেন জেমি সিডন্স। তা করতে গিয়ে করোনাভাইরাস হানা দিয়েছে তার শরীরে। তবে অস্ট্রেলিয়ান এই কোচ শারীরিকভাবে সুস্থ আছেন। নিজেই জানিয়েছেন তিনি ভালো অনুভব করছেন। হালকা উপসর্গ থাকায় শনিবার কোভিড-১৯ পরীক্ষা করতে দেওয়া হয়েছিল সিডন্সের। রাতে ফল পজিটিভ আসে। এরপর হোটেল রুমেই আইসোলেশনে চলে যান তিনি। তবে হালকা জ্বর এখন অনেকটাই ভালোর দিকে। শরীরে আর কোন সমস্যাও নেই। যোগাযোগ করা হলে এই কোচ জানান, ভালো অনুভব করছেন তিনি। তবে নিয়ম অনুযায়ী নেগেটিভ হওয়ার আগ পর্যন্ত আইসোলেশনে থাকতে হবে সিডন্সকে। সপ্তাহখানেক পর আরেক দফা পরীক্ষায় নেগেটিভ এলে স্বাভাবিক হবে তার চলাফেরা।

ব্যাটিং কোচ হিসেবে আসা সিডন্স এক সময় ছিলেন বাংলাদেশের প্রধান কোচ। ২০০৭ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত ছিলেন জাতীয় দলের দায়িত্ব। এক যুগ পর আবার তাকে বাংলাদেশে ফেরানো হয়েছে নতুন ভূমিকা। ব্যাটিং পরামর্শক হিসেবে দুই বছরের জন্য নিয়োগ দেওয়া হয় তাকে। তবে জাতীয় দল নাকি ডেভোলাপমেন্ট পর্যায়, তা পরিষ্কার করা হচ্ছিল না। তিনি আসার পর জাতীয় দলের চুক্তিবদ্ধ কোচ অ্যাশওয়েল প্রিন্স নিজের পদ থেকে ইস্তফা দিয়ে দেন। ধারণা করা হচ্ছে একই পদে দুইজনের নিয়োগের পর তৈরি অস্পষ্টতা থেকেই প্রিন্স নিয়েছেন এই সিদ্ধান্ত।
গত ২ ফেব্রুয়ারি বাংলাদেশে আসার পরদিনই মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের ম্যাচ দেখতে গ্যালারিতে পাওয়া যায় সিডন্সকে। বিপিএলের ম্যাচ দেখতে সিডন্স উড়ে যান সিলেটেও। সেখানে গণমাধ্যমের অনেক অনুরোধেও কথা বলতে রাজী হননি তিনি। বিপিএলের পর পরই শুরু হতে যাওয়া আফগানিস্তান সিরিজ দিয়েই মূলত কাজ শুরু হবে সিডন্সের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন