শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

খেলাধুলা

সমালোচকদের কড়া জবাব দিলেন রোনালদো

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৫৮ পিএম

মাঠে নামলেই নিশ্চিত গোল করাটাকে অভ্যাসে পরিণত করেছিলেন রোনালদো। কিন্তু গোল না পেলেই যেন নিন্দুকেরা সমালোচনা শুরু করে দেন। অবশেষে টানা ছয় ম্যাচ পর মঙ্গলবার রাতে হোভ অ্যালবিওনের বিপক্ষে অসাধারণ গোল করে নিন্দুকদের কড়া জবাব দিলেন ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড। ম্যাচ শেষে এই তারকা ফুটবলার জানালেন, ‘সমালোচকদের কাজই শুধু ‘ঝামেলা’তৈরি করা।

সাম্প্রতিক সময়ে মাঠে রোনালদোকে স্বরুপে দেখা যায়নি। সব প্রতিযোগিতা মিলিয়ে ছয় ম্যাচে এসে জাল খুঁজে পেলেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। ক্লাব পর্যায়ে ২০০৮-০৯ মৌসুমের সবশেষ এমন দুঃসময় এসেছিল তার ক্যারিয়ারে। সেবার সাত ম্যাচ পাননি জালের দেখা।

প্রিমিয়ার লিগের ম্যাচে ব্রাইটনের বিপক্ষে ২-০ ব্যবধানে জয়ের ম্যাচে দ্বিতীয়ার্ধের শুরুতে নজরকাড়া গোলে দলকে এগিয়ে দেন রোনালদো। নতুন বছরে এটি তার প্রথম গোল। এ ম্যাচে পাঁচ শট নেন রোনালদো। সতীর্থদের জন্য সুযোগ তৈরি করেন তিনটি।

গোল খরা ঘোচানোর পর টুইটারে রোনালদো লিখেছেন, সমালোচনাকারীদের মন্তব্যে কান না দিয়ে তার মনোযোগ দলকে সাহায্য করার দিকে। তিনি লিখেন,‘পথে ফিরেছি। কেউ কখনও হাল ছেড়ে দেয় না আর ছন্দ ফিরে পাওয়ার একমাত্র উপায় হলো কঠোর পরিশ্রম, দল হিসেবে কাজ করা এবং গুরুত্ব দিয়ে করা। বাকি সবকিছু কেবলই হৈচৈ।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps