বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

একুশে পদক পাওয়ায় দৈনিক আজাদীর সম্পাদককে নোয়াবের অভিনন্দন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

সাংবাদিকতায় অসামান্য অবদান রাখার জন্য এ বছর একুশে পদকে ভূষিত হওয়ায় চট্টগ্রামের দৈনিক আজাদী পত্রিকার প্রকাশক ও সম্পাদক এম এ মালেককে অভিনন্দন জানিয়েছে নিউজপেপার ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (নোয়াব)। নোয়াব সভাপতি এ কে আজাদ স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে গতকাল এ অভিনন্দন জানানো হয়।

এতে বলা হয়, সাংবাদিকতায় অসামান্য অবদান রাখার জন্য ২০২২ সালে একুশে পদকে ভূষিত হওয়ায় আমরা আনন্দিত ও গবির্ত। নিউজপেপার ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, নোয়াবের পক্ষ থেকে আপনাকে জানাই আন্তরিক অভিনন্দন।

অভিনন্দন বার্তায় বলা হয়, আমরা মনে করি, একুশে পদক প্রদানের মধ্য দিয়ে সাংবাদিকতা ও সংবাদপত্র শিল্পের প্রতি আপনার নিষ্ঠা ও একাগ্রতার স্বীকৃতি দেওয়া হয়েছে। দৈনিক আজাদী ইতিমধ্যে যে বিশিষ্ট স্থান অধিকার করেছে, এই স্বীকৃতির মধ্য দিয়ে তা আরও সমুন্নত হবে বলে আমাদের প্রত্যাশা। নোয়াবের সদস্য হিসেবে আপনার একুশে পদকপ্রাপ্তি সাংগঠনিকভাবেও আমাদের জন্য অনুপ্রেরণাদায়ক। আমরা বিশ্বাস করি, আপনার এই অর্জন দেশের সাংবাদিকতা ও সংবাদপত্র শিল্পকে এগিয়ে নিতে সহায়ক ভূমিকা রাখবে।

নোয়াব বলে, আমরা জানি-সংবাদপত্র শিল্পের প্রতিকূল সময়ে আপনি সাহস ও অধ্যবসায়ের সঙ্গে সংগ্রাম করেছেন। সাংবাদিকতার মান ও মর্যাদা রক্ষায় সবসময়ই সোচ্চার থেকেছেন। বিভিন্ন সময়ে আপনার পরামর্শ ও অভিজ্ঞতায় আমরা সমৃদ্ধ হয়েছি। এবারের একুশে পদক প্রাপ্তি সামনের দিনগুলোতে আপনি ও আপনার সহকর্মীদের নিঃসন্দেহে আরও শক্তি যোগাবে। সবশেষে নোয়াব সম্পাদক এম এ মালেকের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও কর্মমুখর জীবন কামনা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps