বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধুর ছবিকে হাতিয়ার বানিয়ে গভীর ষড়যন্ত্র : জি এম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৯ এএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি সংবলিত ফেস্টুন ও দাওয়াত কার্ড ছিড়ে ফেলার মিথ্যে অভিযোগ তুলে রংপুর সিটি করর্পোরেশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফার বিরুদ্ধে একটি চক্র ঘৃণ্য চক্রান্ত শুরু করেছে বলে অভিযোগ করেছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি। গতকাল বৃহস্পতিবার এক প্রতিবাদ লিপিতে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, জাতির জনক সব বিতর্কের ঊর্ধ্বে। কিন্তু আওয়ামী লীগ নামধারী সুবিধাবাদী চক্রটি রংপুরের মেয়রকে অন্যায়ভাবে ফাঁসাতে গিয়ে পক্ষান্তরে জাতির জনককেই অসম্মান করেছে।

জিএম কাদের বলেন, জাতির জনকের ছবিকে হাতিয়ার বানিয়ে যারা নোংড়া, ঘৃণ্য ষড়যন্ত্র এবং অপরাজনীতি শুরু করছে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হবে। তিনি বলেন, আগামীতে রংপুর সিটি করর্পোরেশনের নির্বাচনকে সামনে রেখে ক্ষমতাসীন দলের একটি অংশ রংপুরের নন্দিত মেয়র মোস্তফাকে বিতর্কিত করতে ষড়যন্ত্র শুরু করেছে। মোস্তফা রংপুরের মাটি ও মানুষের নেতা। তার বিরুদ্ধে ঘৃণ্য ষড়যন্ত্র কখনোই সফল হবে না। রংপুরের লাখ লাখ মানুষ সব ষড়যন্ত্র নস্যাৎ করে দেবে।
জাতির জনকের ছবিকে হাতিয়ার বানিয়ে যারা অপরাজনীতি শুরু করেছে তাদের বিরুদ্ধে আওয়ামী লীগের দলীয়ভাবেও ব্যবস্থা নেওয়া উচিত বলে মনে করেন জিএম কাদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps