রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খেলাধুলা

বরিশালকে ১৫২ রানের লক্ষ্য দিল কুমিল্লা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৪৮ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএলের) অষ্টম আসরের ফাইনালে ফারচুর বরিশালকে ১৫২ রানের লক্ষ্য দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শুক্রবার মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৫১ রান সংগ্রহ করে। শিরোপার লড়াইয়ে সুনিল ছাড়া কুমিল্লার আর কোন ব্যাটার সুবিধা করতে পারেনি।

টস জিতে ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু করে কুমিল্লার ওপেনার সুনিল নারিন। অবশ্য সুনিল ছাড়া আর কোন ব্যাটার সুবিধা করতে পারেনি। কুমিল্লার পক্ষে সর্বোচ্চ ৫৭ রান করেন তিনি। ২৩ বলে ৫টি করে চার ও ছক্কায় এ রান করেন। শিরোপার লড়াইয়ে ব্যর্থ হয়ে বিদায় নেন লিটন ৪,জয় ৮,প্লেসিস ৪ ও ক্যাপ্টেন ইমরুল কায়েস ১২ রানে।

শেষ দিকে মঈন আলী দ্বিতীয় সর্বোচ্চ ৩৮ রান করে বিদায় নেন। এছাড়া আবু হায়দারের ব্যাট থেকে আসে ১৯ রান। শেষ চার ব্যটারের ব্যাটার কোন রান করতে পারেনি। বল হাতে বরিশালের হয়ে মুজিব উর রহমান,শফিকুল ইসলাম দুটি করে উইকেট নেন। এছাড়া সাকিব,ব্রাভো ও মেহেদী হাসান রানা একটি করে উইকেট নেন।

কুমিল্লার সামনে আজ তৃতীয় ট্রফির হাতছানি, বরিশালের সামনে প্রথম। তবে তৃতীয় আসর থেকে কুমিল্লা ভিক্টোরিয়ান্স মোটামুটি নিয়মিত দল। এবার তাদের সামনে সুযোগ রেকর্ড তৃতীয় শিরোপার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps