রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সিদ্ধান্ত বদল, পদত্যাগ করছেন না রোজিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৪৬ এএম

ব্যক্তিগত কারণ দেখিয়ে চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্যপদ থেকে অব্যাহতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা। সমিতির নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর ইমেইলে পদত্যাগপত্র পাঠিয়ে দেন রোজিনা। ১১ ফেব্রুয়ারি পাঠানো সেই মেইল এখন পর্যন্ত সমিতি গ্রহণ করেনি। ফলে তিনি এখনো সমিতির কার্যনির্বাহী সদস্য আছেন বলে জানান রোজিনা।

রোজিনা বলেন, ‘আমি একজন শিল্পী। এবারের সমিতির নির্বাচনের একটি পদ নিয়ে শিল্পীদের মধ্যে যে কাদা ছোঁড়াছুঁড়ি হয় তা দেখেই আমি বিরক্ত হয়েছিলাম। সামান্য পদ নিয়ে মামলা, আমি আর নিতে পারছিলাম না। আমি লজ্জায় পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছিলাম। পরে ডিপজল, আলীরাজ ভাইসহ কয়েকজন শিল্পী আমাকে বুঝিয়েছেন। তারা বলেছেন, আমাকে যোগ্য সম্মান দেওয়া হবে। ’

গেল জানুয়ারির ২৮ তারিখে অনুষ্ঠিত হওয়া চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ১৮৫ ভোট পেয়ে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য প্রার্থী হয়ে জয় লাভ করেন রোজিনা। সেই নির্বাচনে সভাপতি পদে ইলিয়াস কাঞ্চনের কাছে পরাজিত হন মিশা। সাধারণ সম্পাদক পদে জায়েদ খান ও নিপুণ আক্তার তিন সপ্তাহ ধরে আইনি লড়াই চালিয়ে যাচ্ছেন।

এদিকে ইলিয়াস কাঞ্চন সভাপতি পদে শপথ নেওয়ার পরই জানান নির্বাচিত শিল্পীদের সবাইকে সমিতির সমস্ত কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকতে হবে। পরপর তিন সভায় যদি কোনো নির্বাচিত সদস্য বৈঠকে হাজির না হন তার সদস্যপদ বাতিল হবে। কোনো অনুপস্থিতি মেনে নেওয়া হবে না। কিন্তু রোজিনা বেশির ভাগ সময় দেশের বাইরে থাকেন। ফলে নিয়মিত সমিতির বৈঠকে তার থাকা সম্ভব হবে না। এছাড়াও ব্যক্তিগত আরো কিছু কারণ দেখিয়ে কার্যনির্বাহী সদস্যপদ থেকে অব্যাহতি নেওয়ার সিদ্ধান্ত নেন।

এই প্রসঙ্গ নিয়ে রোজিনা বলেন, ‘আমাকে জায়েদ খান বলেছে সিনিয়রদের সব বৈঠকে থাকা লাগবে না। শুধু গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্তের সময় তাঁদের মতামত নেওয়া হবে। তাও সমিতিতে না আসতে পারলে ফোনে জানালেও চলবে। আমার মনে হয়েছে, তাহলে সমিতির কার্যনির্বাহী সদস্য হিসেবে থাকতে সমস্যা নেই। আমি নতুন করে সিদ্ধান্ত নিয়েছি মেইল উইথ ড্র করব। ’

সম্প্রতি রোজিনা নতুন করে একটি মিউজিক ভিডিওতে কাজ করছেন। গানের নাম ‘এ মন তোমাকে দিলাম’। এটি মূলত ‘মানসী’ সিনেমার গান। যেটিতে অভিনয় করেছিলেন রোজিনা ও ওয়াসিম। সাদাকালো যুগের সিনেমা হলেও সাবিনা ইয়াসমিনের গাওয়া গানটি এখনো জনপ্রিয়। তাই কালজয়ী সেই গানের পুনর্নির্মাণ করেছেন কোরিওগ্রাফার এডলফ খান। এর ভিডিওতে অভিনয় করেছেন রোজিনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন