সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রংপুরের গঙ্গাচড়ায় পরিত্যক্ত ভবন থেকে নারী শ্রমিকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৪১ পিএম

রংপুরের গঙ্গাচড়ায় পরিত্যক্ত একটি ভবন থেকে এক নারী শ্রমিকের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করেছে স্থানীয় শ্রমিকরা। রোববার (২০ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে নগরীর অদূরে বুড়িরহাট কৃষি গবেষণা কেন্দ্রের পরিত্যক্ত একটি ভবন থেকে ক্ষত-বিক্ষত লাশটি উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া লাশটি রংপুর নগরীর ৬ নং ওয়ার্ডের মৃত আহাদ আলীর স্ত্রী রাহেলা বেগম (৩২) এর। তিনি স্থানীয় একটি জুট মিলের শ্রমিক ছিলেন এবং তার নাম রাহেলা বেগম। তিনি ব্যাংক থেকে ডিপিএস এর টাকা উত্তোলনের পর গত পাঁচ দিন ধরে নিখোঁজ ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, রাহেলা বেগম স্থানীয় জুট মিলে চাকরী করার সুবাদে কৃষি গবেষণা কেন্দ্রের পাশেই চ্যাংমারী এলাকার আবাসনে বসবাস করতো। তার স্বামী মারা যাওয়ার পর থেকে ওখানে ছিলেন তিনি। তার একমাত্র সন্তান রায়হান (১৭) ঢাকায় চাকরি করেন।

রাহেলা বেগম পুবালী ব্যাংক রংপুর জাহাজ কোম্পানী মোড় শাখায় মাসিক ১০ হাজার টাকায় একটি ডিপিএস খোলেন। এদিকে কৃষি গবেষণা কেন্দ্রের কৃষি ফার্ম শ্রমিক সমিতির সভাপতি শহিদুল ইসলাম সাইদুলের সাথে পরিচয়ের সুবাদে তার মাধ্যমেও ব্যাংকে টাকা পাঠাতেন এবং ব্যাংকের সকল কাগজপত্রাদি তার কাছে জমা রাখতেন। জমি কেনার কথা বলে গত বুধবার ব্যাংকের সকল টাকা উত্তোলনের জন্য কর্মস্থল থেকে ছুটি নিয়ে আবাসনের বাড়ি থেকে বের হয়ে আসেন রাহেলা। তারপর থেকে আর খোঁজ মেলেনি। রোববার দুপুরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়।

নিখোঁজ অবস্থায় গত শনিবার রাহেলার বড় ভাই বড় গত গঙ্গাচড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps