রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খেলাধুলা

দর্শক নিয়েই আফগানিস্তান সিরিজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

শূন্য গ্যালারি নয়, দর্শকের উপস্থিতিতেই হতে যাচ্ছে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ। তবে এখনও স্থির হয়নি দর্শক সংখ্যা। ঠিক হয়নি টিকেট বিক্রির প্রক্রিয়াও। বিসিবি ধারণ ক্ষমতার পঞ্চাশ শতাংশ দর্শক প্রবেশের অনুমতির জন্য সরকারের সঙ্গে আলোচনা করছে।
বাংলাদেশে সবশেষ আন্তর্জাতিক সিরিজেও দর্শক ছিল মাঠে। গত বছরের শেষ দিকে পাকিস্তানের বিপক্ষে সেই সিরিজের পর করোনাভাইরাসের ওমিক্রন ধরনের প্রাদুর্ভাবে আবার বিধিনিষেধের কবলে পড়ে দেশ। মাঠ হয়ে পড়ে দর্শকশূন্য। বিপিএল ফাইনাল দিয়ে আবার ক্রিকেট মাঠে গ্যালারি খুলে দেওয়া হয়েছে তাদের জন্য। গত শুক্রবার হয়ে যাওয়া সেই ম্যাচে দর্শক থাকলেও টিকেট বিক্রি করেনি বিসিবি। ফ্র্যাঞ্চাইজি ও অংশীদারদের মধ্যে হাজার চারেক টিকেট বণ্টন করে দেয় তারা। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রোববার সিরিজের টাইটেল স্পন্সরের নাম ঘোষণার সময় বিসিবির গণমাধ্যম ও যোগাযোগ কমিটিন প্রধান তানভির আহমেদ টিটো জানালেন, টিকেট দেওয়ার প্রক্রিয়া জানানো হবে শিগগির। ডিআরএস-এর যন্ত্রপাতি চলে এসেছে বিপিএল চলার সময়ই। কিন্তু টেকনিশিয়ান না আসায় সেই টুর্নামেন্টে ছিল না এই প্রযুক্তির ব্যবহার। তানভির নিশ্চিত করেন আফগানিস্তানের বিপক্ষে সিরিজে থাকছে ডিআরএস। ব্রডকাস্টারদের টেকনিশিয়ান এলেও আইসিসির টেকনিশিয়ান এখনও এসে পৌঁছাননি। আদৌ আসবেন কি না, তা নিয়ে নিশ্চিত নয় বিসিবি। তাই আফগানিস্তানের বিপক্ষে অটো নো বল থাকা নিয়ে সংশয় রয়েছে।
আগামী ২৩, ২৫ ও ২৮ ফেব্রুয়ারি চট্টগ্রামে হবে তিনটি ওয়ানডে। ৩ ও ৫ মার্চ মিরপুরে হবে দুটি টি-টোয়েন্টি। সিরিজ দুটির আনুষ্ঠানিক নাম হবে ‘ইস্পাহানী বাংলাদেশ ও আফগানিস্তান সিরিজ ২০২২, পাওয়ার্ড বাই ওয়ালটন।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps