সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পাথরঘাটায় মৎস্য অভিযানে হামলার ঘটনায় মামলা, আসামি ১৬০

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৫৪ এএম

বরগুনার পাথরঘাটার বিষখালী ও বলেশ্বর নদীতে অবৈধ জালের বিরুদ্ধে অভিযান চলাকালে উপজেলা প্রশাসন ও মৎস্য বিভাগের উপর হামলার ঘটনায় পাথরঘাটা থানায় বাদি হয়ে মামলা দায়ের করেছেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জয়ন্ত কুমার অপু।

এতে ৩৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ১৬০ জনকে আসামি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা সার্কেল তোফায়েল আহমেদ সরকার। গতকাল রাত সাড়ে এগারোটায় পাথরঘাটা থানার মামলাটি এজাহার ভুক্ত হয়। এর এক দিন আগে উপজেলার সদর ইউনিয়ন পদ্মা স্লুইস গেট এলাকায় হামলার ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রনায় ঘোষিত অবৈধ জালের বিরুদ্ধে বিশেষ কম্বিং অপারেশন-২০২২ বাস্তবায়নের জন্য উপজেলা প্রশাসন, উপজেলা মৎস্য দপ্তর, পাথরঘাটা থানা পুলিশ এবং বাংলাদেশ কোস্টগার্ড পাথরঘাটা স্টেশন এর যৌথ অভিযানে অপারেশন পরিচালনা করা হয়। চলাকালীন ১৫টি বেহুন্দি ৩৫ টি গোপজাল আটক করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে ঐ এলাকার কয়েক শতাধিক নারী-পুরুষ একত্রিত হয়ে অভিযান কারিদের উপর হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা চালিয়ে সরকারী কাজে বাধাঁ প্রদান করে, নানাভাবে হুমকি প্রদান করে এবং আটক অবৈধ জাল ছিনিয়ে নেয়। এতে অভিযানে অংশগ্রহনকারী কর্মকর্তা, পুলিশ, কোস্টগার্ড, আনসার সদস্য সহ 6 জন রক্তাক্ত জখম হয়। এদেরকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps