সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বিনম্র শ্রদ্ধায় রাজশাহীতে অমর একুশে পালন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ২:০৯ পিএম

বিনম্র শ্রদ্ধায় রাজশাহীতে একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে রাত ১২ টায় রাজনৈতিক , সামাজিক, পেশাজীবি, শিক্ষা প্রতিষ্ঠান, সাংবাদিক নেতৃবৃদ্ধসহ বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন। আওয়ামীলীগ মহানগরের পক্ষে নেতৃত্ব দেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। এই সময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এরপর রাজশাহী কলেজের পক্ষ হতে অধ্যক্ষ অধ্যাপক আব্দুল খালেকের নেতৃত্বে শহীদদের ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
এদিকে, রাজশাহীর প্রস্ততাবিত কেন্দ্রিয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন রাজশাহী সিটি কর্পোরেশন কাউন্সিলর ও সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারীরা। এসময় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুস্পস্তবক অর্পণ শেষে এক মিনিট নিরবতা পালন করা হয়।
এছাড়াও নগরীর রাজশাহী কলেজ শহীদ মিনার,ভুবন মোহন পার্ক শহীদ মিনার, কোট চত্ত্বর শহীদ মিনারসহ কলেজ সমূহের শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠন। রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, প্রেসক্লাব নেতৃবৃন্দ। রেডক্রিসেন্ট রাজশাহী সিটি ইউনিট রাজশাহী কলেজ শহীদ মিনারে পুস্তস্তবক অর্পন করেন। সকালের গাঢ় কুয়াশা ভেদ করে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও সংস্থার কর্মকর্তা-কর্মচারী, ছাত্র সংগঠনসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ শহীদ মিনারগুলোয় পুস্পস্তবক অর্পন করেন। এছাড়াও রাজশাহী বিশ্ববিদ্যালয় শহীদ মিনার, রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয় শহীদ মিনারে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps