মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

দেশের মানুষ চায় রাজনৈতিক সংস্কৃতির পরিবর্তন বনানী কার্যালয়ে জি এম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

জন্মদিনে হাজারো নেতাকর্মীর শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হয়ে জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, আজীবন গণমানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাব। বিশে^র পরিবর্তিত রাজনৈতিক পরিস্থিতির ঢেউ আমাদের দেশেও লেগেছে। দেশের মানুষ রাজনীতি ও রাজনৈতিক সংস্কৃতির পরিবর্তন চায়। বর্তমান পরিস্থিতি থেকে মুক্তি পেতে দেশের মানুষ চায় বিকল্প শক্তি। মুক্তির জন্য দেশের মানুষ জাতীয় পার্টিকেই বিকল্প শক্তি মনে করে। দেশের মানুষের প্রত্যাশা পূরণেই আমাদের রাজনীতি। দেশের মানুষ জাতীয় পার্টিকে বিশ^াস করে, তাই জাতীয় পার্টির প্রতি দেশের মানুষ প্রত্যাশাও বেশি। দেশের মানুষের প্রত্যাশা পূরণে আজীবন সংগ্রাম করে যাব। গতকাল জাতীয় পার্টির বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ফুলের শুভেচ্ছা জানালে তিনি এসব কথা বলেন।

সকাল থেকেই জাতীয় পার্টি এবং জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে সমবেত হন। প্রতিটি অঙ্গ ও সহযোগী সংগঠনের পাশাপাশি ব্যক্তিগতভাবেও অনেকে কেক, ফুল ও উপহার দেন প্রিয় নেতাকে। উৎসবমুখর নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি কারণে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ের তৃতীয় তলার হলরুম, দ্বিতীয় তলার কনফারেন্স রুম ও নিচ তলার বিভিন্ন কক্ষে ঘুরে ঘুরে নেতাকর্মীদের সাথে কেক কেটে শুভেচ্ছা বিনিময় করেন।

জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য মো. সাহিদুর রহমান টেপা, গোলাম কিবরিয়া টিপু, ফকরুল ইমাম এমপি, মীর আব্দুস সবুর আসুদ, মো. শফিকুল ইসলাম সেন্টু, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps