বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী জীবন

অবিলম্বে গ্রেফতারকৃত আলেম ওলামাদের মুক্তি দিন

খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৩৫ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, যেকোনো সময়ের তুলনায় বর্তমানে দেশে নিত্যপ্রয়োজনীয় সব পণ্যের দাম আকাশচুম্বী। প্রতিটি পণ্য সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে। নি¤œবিত্ত থেকে শুরু করে মধ্যম আয়ের পরিবার, কেউই স্বস্তিতে নেই। সাধারণ জনগণের নাভিশ্বাস উঠে গেছে। টিসিবির ট্রাকের পিছনে মানুষের লাইন দীর্ঘ হচ্ছে। এমন পরিস্থিতিতে সরকার যদি পণ্যের দাম নিয়ন্ত্রণে ব্যর্থ হয় তাহলে দেশের সাধারণ জনগন চরম ভোগান্তির শিকার হবে।
তিনি আজ শুক্রবার সকালে বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা মহানগর শিক্ষাসমাপনকারী তরুণ আলেমদের নিয়ে দাওয়াতী মজলিসে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি মাওলানা মামুনুল হকসহ বন্দী ওলামায়ে কেরামকে দ্রুত মুক্তির দাবি জানান।
মহানগর সভাপতি মাওলানা রাকীবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মাওলানা আবুল হাসানাত জালালী, সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান, যুব মজলিস ঢাকা মহানগরীর সহ সভাপতি মাওলানা জাহিদুজ্জামান, বাইতুল মাল সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আশরাফ ও মজলিসে আমেলা সদস্য মাওলানা মুর্শিদুল আলম সিদ্দীকি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন