মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মহানগর

নতুন ইসিকে ন্যাপের অভিনন্দন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ৩:১০ পিএম

প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আওয়াল এবং নির্বাচন কমিশনার বেগম রাশিদা সুলতানা, আহসান হাবিব খান, মোঃ আলমগীর ও আনিসুর রহমানকে অভিনন্দন জানিয়ে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ মন্তব্য করেছে যে, দেশের পুরো নির্বাচনী ব্যবস্থার উপর জনগন আজ আস্থাহীন। নতুন প্রধান নির্বাচন কমিশনার ও তার সহযোগিরা যে নির্বাচনী ব্যবস্থা ধ্বংস হয়ে গেছে সেখান থেকে তুলে আনতে সক্রিয় হবেন। তারা জনগনের আকাংখিত ভোটাধিকার প্রতিষ্ঠা করতে স্বক্ষম হবেন বলে আশা রাখতে চাই।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে পার্টির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া এই আশাবাদ প্রকাশ করেন।

তারা বলেন, বাংলাদেশের রাজনৈতিক বাস্তবতা হচ্ছে যেই নির্বাচন কমিশনার হোক না কেন এক পক্ষ তার বিরোধীতা করবেই। সুতরাং বিরোধী পক্ষকে আস্থায় আনার জন্য ইসিকে অনেক বেশী কার্যকরী ভূমিকা রাখতে হবে। আমরা আশা রাখি নতুন ইসি সে কাজ করতে স্বক্ষম হবেন।

নেতৃদ্বয় বলেন, আশা রাখি নতুন নির্বাচন কমিশন জনগণের আকাঙ্ক্ষার প্রতি সম্মান দেখাবেন। কোন ধরনের পক্ষপাতিত্ব বা বিতর্ক সৃষ্টি করতে পারে এমন নির্বাচন তারা পরিচালনা করবেন না। দেশের নির্বাচন ব্যবস্থা ধ্বংস হয়ে গেছে। দেশের মানুষের মধ্যে এখন আর ভোট কেন্দ্রে ভোট দিতে আসার আগ্রহ নাই। নতুন নির্বাচন কমিশন কাজের স্বচ্ছতা ও নিরপেক্ষতার মাধ্যমে ভোটারদের আস্থা অর্জনের চেষ্টা করবেন বলে প্রত্যাশা করে বাংলাদেশ ন্যাপ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps