বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আমাদের সৌভাগ্য আমরা একজন শেখ হাসিনা পেয়েছি - প্রাণিসম্পদ মন্ত্রী

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৩৯ পিএম

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, আমাদের সৌভাগ্য আমরা একজন শেখ হাসিনা পেয়েছি। মানবকল্যান করুন, মানুষ আপনাকে আপনার কাজের মাধ্যমে মনে রাখবে। বিগত ৩ বছরে আমি পিরোজপুর সদর উপজেলায় ৩০৪ টি শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন উন্নয়ন করেছি। পিরোজপুরের মানুষের আবাসিক কোন জায়গা ছিল না আমি হাউজিং এষ্টেট করেছি পিরোজপুরে।

মন্ত্রী আরো বলেন, সবই হয়েছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। তিনি না থাকলে এই উন্নয়ন কোনদিন সম্ভব হতো না। শেখ হাসিনা জানেন কোন এলাকা উন্নয়ন বঞ্চিত। শেখ হাসিনা না থাকলে বাড়িতে বাড়িতে কোনদিনই ভ্যাকসিন আসতো না। পৃথিবীতে অনেক দেশের মানুষ গৃহহীন। কিন্তু শেখ হাসিনার আমলে কোন গৃহহীন মানুষ নাই। আমাদের আজকের এই অর্জনের প্রধান কৃতিত্ব মুক্তিযোদ্ধাদের। এই করোনাকালীন সময়েও শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের শতভাগ সুবিধা দিয়েছেন।

রোববার (২৭ ফেব্রুয়ারী) দুপুরে পিরোজপুর এলজিইডি’র আয়োজনে সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের গাবতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার বশির আহম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) চৌধুরী রওশন ইসলাম, পিরোজপুর এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো: আব্দুস সাত্তার হাওলাদারসহ আরো অনেকে। উন্নয়ন সমাবেশ শেষে গাবতলা মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন মন্ত্রী। এসময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps