শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে কিশোরীর লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ৮:১২ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ সরকারি ডিগ্রী কলেজের পাশে সরবর নামক পুকুরপার হতে রোববার দুপুরে রিয়া খাতুন নামে (১২) এক কিশোরীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

গোবিন্দগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের কাজি পাড়া গ্রামের মোঃ হাসানুর রহমানের মেয়ে রিয়া খাতুন বেশকিছু দিন যাবৎ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের জঙ্গলমারা গ্রামে মা-মেয়ে সহ নানা বাড়িতে বসবাস করছিলেন।

গতকাল ২৬ ফেব্রুয়ারি মেয়েটি হঠাৎ নিখোঁজ হলে, পরিবারের লোকজন সহ বিভিন্ন আত্মীয় স্বজনদের বাড়ীতে খোঁজাখুজি করে না পাওয়ায় উপজেলায় মাইকিং করে প্রচারণা চালানো হলেও কোন সন্ধান পাওয়া যায়নি। সোমবার দুপুর ২ টার সময় গোবিন্দগঞ্জ সরকারি কলেজের পাশে সরবর নামক বিশাল আয়তনের পুকুর পারের ঝোপ-ঝাড়ের আড়ালে মেয়েটির মরদেহ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে মেয়েটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মো: ইজার উদ্দিন জানায়, উদ্ধার করা কিশোরীর মরদেহের গলায় ও শরীরে নির্যাতনের চিহ্ন রয়েছে। কে বা কাহারা তাকে হত্যা করে বস্তায় ভরে, ফেলে রেখেছে। ঘটনাটি কারা ঘটিয়েছে তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। মরদেহের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানায়। এবিষয়ে থানায় একটি মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MD Akkas ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ১১:০০ পিএম says : 0
আমি বোবা,আমি কালা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন