বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

নোবেলকেও ‘মৃত’ ঘোষণা করেছে ফেসবুক!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৪৪ এএম

বেশ কিছুদিন ধরেই শোবিজ তারকাদের ফেসবুক প্রোফাইল ‘রিমেম্বারিং’ হয়ে যাচ্ছে। অর্থাৎ ফেসবুক জানিয়ে দিচ্ছে, ওই তারকা মারা গেছেন! চিত্রনায়ক জায়েদ খান, তরুণ অভিনেতা জিয়াউল হক পলাশ, চিত্রনায়িকা পরীমনির স্বামী শরিফুল রাজ, হিরো আলম থেকে শুরু করে অনেককেই ‘মৃত’ ঘোষণা করেছে ফেসবুক। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে গায়ক মাঈনুল আহসান নোবেল-এর নামও।

এখন নোবেলের ভেরিফায়েড ফেসবুক পেইজে প্রবেশ করলেই দেখা যাচ্ছে ‘রিমেম্বারিং’। আর ফেসবুক কর্তৃপক্ষ তার পেইজে লিখেছে, আমরা আশা করি যারা নোবেলকে ভালোবাসেন, তারা তাকে স্মরণ ও সম্মানিত করার জন্য তার পেইজ পরিদর্শন করে সান্ত্বনা খুঁজে পাবেন।

বিষয়টি নিয়ে বিব্রত নোবেল নিজেও। তাই সহযোগিতা চেয়েছেন অভিজ্ঞদের কাছ থেকে। সম্প্রতি তার ভেরিফায়েড ফেসবুক পেইজে নোবেল লেখেন, ‘আমার পেইজে কিছুদিন যাবত ‘রিমেম্বারিং’ লেখা আসছে। এটা কেন হচ্ছে, কেউ বলতে পারবেন? যদি লেখাটা কেউ ঠিক করে দিতে পারেন তাহলে একটু জানান।’ যোগাযোগের জন্য নোবেল তার নিজের হোয়াটসঅ্যাপ নম্বর যুক্ত করে দিয়েছেন পোস্টে।

সহযোগিতা চাইলেও নোবেলের পোস্টজুড়ে নেটিজেনদের হাসি-তামাশার মন্তব্যই দেখা গেল। কেউ তাচ্ছিল্য করে লিখেছেন, আমরা একজন গুণী মানুষকে হারালাম, কেউ লিখেছেন, পরপারে ভালো থেকো, আরেক অনুসারী লিখেছেন, নোবেল ভাইয়ের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। ভাইয়ের চল্লিশায় বিরিয়ানির ব্যবস্থা করা হবে।

উল্লেখ্য, ফেসবুক অ্যাকাউন্ট ‘রিমেম্বারিং’ হলে সেটার অধিকারী পোস্ট দিতে পারেন না। তবে নোবেলের ক্ষেত্রে যেহেতু ফেসবুক পেইজ, সেই সুবাদে তিনি পোস্ট দিতে পেরেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps